September 29, 2020 2:57 am
Breaking News
Home / Home / কক্সবাজার সদর ও টেকনাফের নবাগত দুই ওসি বদলি

কক্সবাজার সদর ও টেকনাফের নবাগত দুই ওসি বদলি

অনলাইন ডেস্ক :: যোগদানের কয়েক দিনের মধ্যেই বদলি করা হলো কক্সবাজার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুজ্জামান ও টেকনাফ থানার ওসি আবুল ফয়সলকে। খায়রুজ্জামান ৪দিন আগে সদরে এবং ফয়সাল ১০ দিন আগে টেকনাফে যোগ দিয়েছিলেন।

বৃহস্পতিবার কক্সবাজারের জেলা পুলিশের একটি সূত্র জানায়, টেকনাফ থানার ওসি আবুল ফয়সলকে এপিবিএনে (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) এবং সদর থানার ওসি খায়রুজ্জামানকে ইন্ডাস্ট্রিয়াল পুলিশে বদলি করা হয়েছে।

সম্প্রতি কক্সবাজার সদর উপজেলার খরুলিয়া এলাকার ইয়াবা ব্যবসায়ী নবী হোসেনকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে জনতা। পরে থানা পুলিশ তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাজতে রাখে। একপর্যায়ে তার শারীরিক অবস্থার অবনতি হলে থানাহাজত থেকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মুহাম্মদ শাহজাহান কবিরকে প্রত্যাহার করে সিলেট বিভাগে সংযুক্ত করা হয়। পরে পরিদর্শক (তদন্ত) খায়রুজ্জামানকে চলতি দায়িত্ব দেয়া হয়। গত ১৭ আগস্ট জেলা পুলিশের এক আদেশে পরিদর্শক (তদন্ত) খায়রুজ্জামানকে ওসি হিসেবে নিযুক্ত করা হয়।

এছাড়া সাবেক সেনা কর্মকর্তা মেজর (অব.) সিনহা মো. রাশেদ হত্যা মামলায় বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশের স্থলাভিষিক্ত হন আবুল ফয়সল। এর আগে তিনি কুমিল্লার চান্দিনা থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করতেন।

(সিলেট২৪এক্সপ্রেস/২১আগস্ট’২০/এনআর)

About sylhet24express

Check Also

এমসি কলেজে তরুণী গণধর্ষণ মামলায় মাহফুজ গ্রেপ্তার

নিউজ ডেস্ক ::সিলেটের এমসি কলেজের হোস্টেলে তরুণীকে গণধর্ষণ মামলার আরেক আসামি মাহফুজুর রহমানকে (২৫) গ্রেপ্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *