September 25, 2020 12:50 am
Breaking News
Home / Home / পাঁচটি পিকআপ ও দুটি মোটর সাইকেল পেল জেলা পুলিশ, আইজিপির প্রতি কৃতজ্ঞতা

পাঁচটি পিকআপ ও দুটি মোটর সাইকেল পেল জেলা পুলিশ, আইজিপির প্রতি কৃতজ্ঞতা

সিলেট২৪এক্সপ্রেস::

সিলেট জেলা পুলিশের জুলাই মাসের মাসিক কল্যাণ ও অপরাধসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল ১১ টায় জেলা পুলিশ লাইন্সে অনুষ্ঠিত কল্যাণ সভায় সভাপতিত্ব করেন সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

সভায় জেলায় কর্মরত অফিসার ও ফোর্সের সার্বিক কল্যাণে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করার পাশাপাশি জুলাই মাসে জেলার অপরাধ দমন ও নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ অবদানের জন্য উল্লেখযোগ্য অফিসার ও ফোর্সদের মধ্যে শুভেচ্ছা ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান করা হয়। এছাড়া জেলা পুলিশে কর্মরত অবস্থায় অবসরে যাওয়া পুলিশ সদস্যদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় জেলার আইন শৃংখলা নিয়ন্ত্রণে পুলিশ সদর দপ্তর থেকে প্রাপ্ত পাঁচটি ডাবল কেবিন পিকআপ ও দুটি মোটর সাইকেল সংশ্লিষ্ট অফিসারদের মধ্যে হস্তান্তর করেন পুলিশ সুপার।

জেলার সার্বিক আইন শৃংখলা নিয়ন্ত্রণে পাঁচটি ডাবল কেবিন পিকআপ সহ দুটি মোটর সাইকেল প্রদান করায় আইজিপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পুলিশ সুপার। এছাড়া পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভায় জেলার সার্বিক আইন শৃংখলা নিয়ন্ত্রণ রাখার পাশাপাশি জনগণের জান মালের নিরাপত্তা বিধানে সকল অফিসারদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন তিনি।

সহকারী পুলিশ সুপার (এসএএফ) শেখ মুত্তাজুল ইসলামের পরিচালনায় কল্যাণসভায় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) সুদীপ্ত রায়, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) রফিকুল ইসলাম, সহকারী পুলিশ সুপারবৃন্দ ও অফিসার ইনচার্জগণ প্রমুখ।

(সিলেট২৪এক্সপ্রেস/১৯আগস্ট’২০/এনআর)

About sylhet24express

Check Also

আজমিরীগঞ্জে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক আটক

নিউজ ডেস্ক ::হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে সুজন আহমেদ (২১) নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *