September 26, 2020 4:58 am
Breaking News
Home / Home / সিলেটে ছিনতাইকারী অভিযোগে অটোরিকশা চালক আটক

সিলেটে ছিনতাইকারী অভিযোগে অটোরিকশা চালক আটক

সিলেট সংবাদদাতা: সিলেটের মীরবক্সটুলায় ছিনতাইর অভিযোগে মাসুদ আহমেদ রাব্বি নামে এক সিএনজিচালিত অটোরিকশা চালককে আটক করেছে পুলিশ। আটক রাব্বি নগরীর বালুচর জোনাকী আবাসিক এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বৃহস্পতিবার (১৩ আগস্ট) বিকেল ৫ টার দিকে নগরীর মীরবক্সটুলা এলাকার খয়রুন ভবনের সামনে এক কিশোর সিএনজিচালিত অটোরিকশা (সিলেট-থ-১২৮০৯৮) থেকে নেমে মোবাইল মোবাইল বলে চিৎকার করে।

তখন ওই কিশোর সিএনজিচালিত অটোরিকশাটির একটি অংশ ধরে থাকে। তবে অটোরিকশার চালক না থেমে গাড়ি নিয়ে চলে যাওয়ার চেষ্টা করেন। তাৎক্ষণিকভাবে জনতা অটোরিকশার চালককে আটক করেন। এ সময় অটোরিকশায় বসে থাকা দুই যুবক ওই কিশোরের মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। তবে চালককে আটক করেন জনতা।

ভুক্তভোগী কিশোর আবু তাহের (১৫) বলেন, আমি নয়াসড়ক থেকে হেটে মীরবক্সটুলায় উইমেন্স মেডিকেল কলেজের সামনে আসছিলাম। নয়াসড়ক পয়েন্টে ওই সিএনজিচালক আমাকে চেনে বলে তার গাড়িতে তুলে। উইমেন্স মেডিকেলের সামনে এসে গাড়ি থামাতে বললেও সে থামায়নি।

পরবর্তীতে খয়রুন ভবনের সামনে থামালেও গাড়ি থেকে নেমে দেখি আমার পকেটে মোবাইল ফোন নেই। এ সময় অটোরিকশাটিকে ধরে রেখে মোবাইল মোবাইল বলে চিৎকার দেই। কিন্তু অটোরিকশাটি থামেনি। এ সময় আশপাশের মানুষ অটোরিকশাটিকে আটকান। তবে সিএনজিতে বসা ওপর দুই যুবক আমার মোবাইল ফোনটি নিয়ে পালিয়ে যায়।

বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি থানার এএসআই রুহেল বলেন, মীরবক্সটুলা এলাকা থেকে এক কিশোরের মোবাইল ফোন ছিনতাই হয়েছে।

এ ঘটনায় সিএনজিচালিত অটোরিকশা চালক মাসুদ আহমেদ রাবিবকে আটক করা হয়েছে। তবে অটোরিকশায় থাকা অন্য দুই যুবক পালিয়ে গেছে।

ঘটনার সঙ্গে জড়িত অটোরিকশা আটকানো হয়েছে। থানায় নেওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

About sylhet24express

Check Also

হাওরাঞ্চলে ফের বন্যার আশঙ্কা, ডুবছে কৃষকের স্বপ্ন

নিউজ ডেস্ক :: হাওর বেষ্টিত সুনামগঞ্জের তাহিরপুরে গত ৩ দিনের টানা বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *