September 30, 2020 3:57 pm
Home / Home / রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যুতে বিশিষ্টজনদের শোক
রাষ্ট্রপতির ছোট

রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যুতে বিশিষ্টজনদের শোক

রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যুতে ডেপুটি স্পিকারের শোক

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের ছোট ভাই কিশোরগঞ্জের মিঠামইন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ডেপুটি স্পিকার মোঃ ফজলে রাব্বী মিয়া।
আজ এক শোকবার্তায় ডেপুটি স্পিকার মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আজর রাত সোয়া ১ টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি …… রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যুতে তথ্যমন্ত্রীর শোক

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের ছোট ভাই বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহ্‌মুদ।

করোনা শনাক্ত অবস্থায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা গ্রহণকালে শুক্রবার ভোরে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। ৬৭ বছর বয়সে মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন ।

তথ্যমন্ত্রী তার শোকবার্তায় বর্তমান রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালনসহ মহান মুক্তিযুদ্ধ এবং মুক্তিযুদ্ধ পরবর্তীকালে দেশের জন্য আবদুল হাই এর নিবেদিতপ্রাণ কর্মজীবনের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করেন। ড. হাছান মাহ্মুদ বলেন, অধ্যাপনা এবং সামাজিক-সাংস্কৃতিক পরিমন্ডলে আবদুল হাইয়ের একনিষ্ঠ অবদান তাকে স্মরণীয় করে রাখবে।

তথ্যমন্ত্রী প্রয়াত আবদুল হাই এর আত্মার শান্তি কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যুতে মন্ত্রী পরিষদ সদস্যবৃন্দের শোক

রাষ্ট্রপতি মো আবদুল হামিদের ছোট ভাই কিশোরগঞ্জের মিঠামইন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ।

শোকবার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই ১৯৭১ সালে বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে বীরত্বপূর্ণ অবদান রেখেছেন। তিনি আজীবন এলাকাবাসীর আর্থ সামাজিক উন্নয়নে কাজ করে গেছেন। তিনি রাষ্ট্রপতির সহকারী একান্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি শিক্ষকতা এবং মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত ছিলেন।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) আজ রাত সোয়া ১ টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্নালিল্লাহি ……. রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

আবদুল হাই এর মৃত্যুতে শোক জানিয়েছেন মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী; আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী; কৃষিমন্ত্রী; পরিকল্পনা মন্ত্রী; তথ্যমন্ত্রী; বাণিজ্য মন্ত্রী; অর্থমন্ত্রী; এলজিআরডি মন্ত্রী; পররাষ্ট্রমন্ত্রী; বিজ্ঞান ও প্রযু্ক্তি মন্ত্রী; পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী; শিল্পমন্ত্রী; মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী; খাদ্যমন্ত্রী; প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী; তথ্য প্রতিমন্ত্রী; বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী; শিল্প প্রতিমন্ত্রী; আইসিটি প্রতিমন্ত্রী; সংস্কৃতি প্রতিমন্ত্রী; মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী; গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী; যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

রাষ্ট্রপতির ছোট ভাইয়ের মৃত্যুতে সংসদ উপনেতার শোক

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদের ছোট ভাই ও সহকারী একান্ত সচিব মুক্তিযোদ্ধা আবদুল হাই এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী।

আবদুল হাই শুক্রবার প্রথম প্রহরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

এক শোবার্তায় সংসদ উপনেতা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

About sylhet24express

Check Also

দক্ষিণ সুরমায় জুয়া সম্রাট ভাঙ্গারী কাসেম গ্রেপ্তার

হেলাল মুর্শেদ :: নগরীর দক্ষিণ সুরমা থানাধীন টেকনিক্যাল রোডে সাধুরবাজার (বাঁশতলা) থেকে জুয়া সম্রাটখ্যাত কাসেম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *