September 28, 2020 5:01 am
Breaking News
Home / বিনোদন / হেনস্তা ও ব্ল্যাকমেইলের শিকার হয়ে অভিনেত্রীর আত্মহত্যা
অভিনেত্রী শ্রাবণী কোন্দাপালি

হেনস্তা ও ব্ল্যাকমেইলের শিকার হয়ে অভিনেত্রীর আত্মহত্যা

বিনোদন ডেস্ক : হেনস্তা ও ব্ল্যাকমেইলের শিকার হয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করলেন হায়দরাবাদের তেলেগু অভিনেত্রী শ্রাবণী কোন্দাপালি। মঙ্গলবার রাতে হায়দরাবাদে অভিনেত্রীর বাড়ির বাথরুম থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। অভিনেত্রীর লাশ উদ্ধার করে ইতিমধ্যেই ময়নাতদন্তের জন্য স্থানীয় হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। তার পরিবারের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, হেনস্তা ও ব্ল্যাকমেইলের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন শ্রাবণী। সম্প্রতি টিকটকে নতুন বন্ধুত্ব হয় দেবরাজ রেড্ডি নামের এক ব্যক্তির সঙ্গে। ওই ব্যক্তিই শ্রাবণীকে আত্মহত্যা করতে বাধ্য হয়েছেন।

দেবরাজের জন্যই শ্রাবণী এই কাজ করেছে বলে জানিয়েছে তার পরিবার।

অভিনেত্রীর পরিবারের ভাষ্য, শ্রাবণীকে দীর্ঘদিন ধরে হেনস্তা ও ব্ল্যাকমেইল করছিলেন দেবরাজ। তারপর থেকেই ক্রমাগত ফোন হুমকি পেতে শুরু করে। এমনকী গোপন ছবি ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করা শুরু করেন দেবরাজ। ছবি ডিলিট করার জন্য অর্থও দাবি করে সে। তার কথামতো কিছু অর্থ দিলেও থেমে থাকেনি দেবরাজের ব্ল্যাকমেইল।

এ থেকে পরিত্রাণ পেতে গত ২২ জুন পুলিশে অভিযোগ দায়ের করেন শ্রাবণী। এরপরও তিনি ক্রমাগত হুমকি ও ব্ল্যাকমেইল করে যাচ্ছিলেন শ্রাবণীকে। এক পর্যায়ে সন্মানহানির হুমকি দেয় দেবরাজ।

এতে করে অতিষ্ট হয়ে মঙ্গলবার রাতে নিজ বাড়ির বাথরুমে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন এ অভিনেত্রী। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে দেবরাজের বিরুদ্ধে অভিযোগও দায়ের করা হয়েছে।

About sylhet24express

Check Also

শাকিবের সাথে মালদ্বীপ যাচ্ছেন ‘সিলেটী বধু’ মাহি

বিনোদন ডেস্ক : ‘নবাব এলএলবি’ ছবির শুটিংয়ের জন্য মালদ্বীপ যাচ্ছেন ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *