September 30, 2020 3:48 am
Breaking News
Home / বিনোদন / স্বামীকে ছেড়ে এবার বডিগার্ডকেই বিয়ে অভিনেত্রীর!
পামেলা অ্যান্ডারসন

স্বামীকে ছেড়ে এবার বডিগার্ডকেই বিয়ে অভিনেত্রীর!

বিনোদন ডেস্ক : পামেলা অ্যান্ডারসন, একসময় জগতজোড়া সুখ্যাতি ছিল হলিউড অভিনেত্রী; যাকে দেখে এখনও পুরুষের হৃদয়ে প্রেম জেগে ওঠে। ‘ব্যাটম্যান’-খ্যাত প্রযোজক জন পিটার্সের সঙ্গে বিচ্ছেদের মাস ঘুরতে না ঘুরতেই নতুন সম্পর্কে জড়িয়েছেন এই সুন্দরী।

এমনকি নতুন প্রেমিক তারই এক দেহরক্ষী! ৪০ বছর বয়সী ড্যান হাইহার্স্ট নামের এই ব্যক্তি দু’বছর ধরে পামেলার নিরাপত্তার দায়িত্ব পালন করতেন। ফক্স নিউজে প্রকাশিত এক খবরে জানা যায়, চলতি বছরের ২০ জানুয়ারি জন পিটার্সের সঙ্গে গাঁটছড়া বাঁধেন পামেলা। ১২ দিন পর হয়ে যায় তাদের বিচ্ছেদ।

এরপর ফেব্রুয়ারিতেই ঐ দেহরক্ষীর সঙ্গে ডেটিং করেছেন পামেলা। এমনকি মার্চ থেকে শুরু হওয়া লকডাউনের পরই একসঙ্গে কোয়ারেন্টিনে ছিলেন পামেলা ও তার দেহরক্ষী। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে আরও খবর, নতুন প্রেম নিয়ে ভীষণ সিরিয়াস পামেলা। বিয়ের কথাও ভাবছেন তারা!

এদিকে ফক্স নিউজ এ বিষয়ে মন্তব্য চাইলেও সরাসরি কিছু বলেননি ৫৩ বছর বয়সী পামেলা। এর আগের জনের সঙ্গে বিচ্ছেদের সময় বলেছিলেন, ‌‘জীবন একটি যাত্রা এবং প্রেম একটি প্রক্রিয়া। এই সর্বজনীন সত্যকে মাথায় রেখে আমরা পারস্পরিকভাবে আমাদের বিয়ে বিচ্ছেদ করছি।’

‘প্রেম প্রক্রিয়া’র কারণেই হয়তো পামেলা এবার পঞ্চম বিয়েটা করতে যাচ্ছেন দেহরক্ষীর (৪০) সঙ্গে।

সূত্র: ফক্স নিউজ

About sylhet24express

Check Also

সালমান শাহ’র পরিবারের বিরুদ্ধে সামিরার ১০ কোটি টাকার মামলা

বিনোদন ডেস্ক : দেশের চলচ্চিত্রে অন্যতম জনপ্রিয় নায়ক সালমান শাহ’র পরিবারের বিরুদ্ধে ১০ কোটি টাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *