September 29, 2020 1:52 am
Breaking News
Home / Home / সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করলেন এমপি শামীমা
এমপি শামীমা
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করলেন এমপি শামীমা

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করলেন এমপি শামীমা

জামালগঞ্জ সংবাদদাতা : সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলায় ঝড় ও বন্যায় ৪০টি পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানসহ পূর্বের বরাদ্দকৃত ২০ বান্ডিল সহ মোট ১২০ বান্ডিল ঢেউটিন ও নগদ চেকের মাধ্যমে তিন লাখ টাকা বিতরণ করেন এমপি শামীমা আক্তার খানম।

সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব এর সভাপতিত্বে উপজেলা রেজিস্ট্রি মাঠে প্রতি পরিবারকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় হতে বরাদ্দকৃত ২ বান্ডিল করে ঢেউটিন ও ৬ হাজার টাকার নগদ চেক প্রদান করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-সুনামগঞ্জ সংরক্ষিত আসনের সংসদ সদস্য এড শামীমা আক্তার খানম এমপি। আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দী রাজু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এরশাদ হোসেন, জামালগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মো সাইফুল আলম, উপজেলা আওয়ামী লীগের লীগের সভাপতি মোহাম্মদ আলী,
কৃষকলীগের সুনামগঞ্জ জেলা শাখার সদস্য সচিব ও গণমাধ্যম কর্মী বিন্দু তালুকদার, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান তারেক ও জামালগঞ্জ উপজেলা কৃষকলীগের আহবায়ক শামছুল আলম প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব তার বক্তব্যে বলেন, বর্তমান সরকার জনগন বান্ধব সরকার। দেশে করোনা ও সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের সহায়তা ও বিভিন্ন প্রনোদনা সহ অনুদান দিচ্ছেন। আমরা সরকারের পক্ষ থেকে সবধরনের সুযোগ সুবিধা আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে সবসময় সচেষ্ট অাছি। পাশাপাশি ৩৩৩ সহ আমার সরকারী নাম্বারে কল করে যে কোন সমস্যা অবগত করলে আমরা উপজেলা প্রশাসন সমাধানের জন্য প্রস্তুত আছি।

প্রধান অতিথি শামীমা আক্তার খানম এমপি তার বক্তব্যে বলেন বর্তমান সরকার দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে তাতে আমরা খুব শীগ্রই পৃথিবীর উন্নয়নশীল দেশের সাথে তাল মিলিয়ে চলতে পারবো। দেশে করোনা সহ সম্প্রতি বন্যা ক্ষতিগ্রস্ত সহ দেশের সকল মানুষের সমস্যা সমাধানে সংশ্লিষ্ট প্রতিটি মন্ত্রণালয়ের সকলকে দায়িত্ব দিয়ে খোঁজ খবরও রাখছেন মাননীয় প্রধানমন্ত্রী। পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা হাওরাঞ্চলের মানুষের প্রতি সবসময় আলাদা নজর রাখেন। যার ফলশ্রুতিতে আজ আপনারা টিন ও নগদ অর্থ পাচ্ছেন। যারা গৃহহীন তাদেরকে ঘর নির্মাণ করে দিচ্ছেন। পর্যায়ক্রমে ভূমিহীন ও গৃহহীন কেউ থাকবেনা বলেও তিনি উদ্যাগ নিয়েছেন।

তাছাড়া বন্যায় ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারের জন্য জিআর এর চাউল সহ বিভিন্ন অনুদান দিচ্ছেন। এবং সর্বশেষে প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়েছেন সকলের কাছে।

About sylhet24express

Check Also

“নার্স মাতা”

২৮/০৯/২০২০ (দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিনে তাঁকে উৎস্বর্গে লেখা কবিতা) সুরাইয়া পারভীন লিলি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *