October 1, 2020 6:45 am
Home / Home / সুদিনের অপেক্ষায়, মৌসুমী হামিদ

সুদিনের অপেক্ষায়, মৌসুমী হামিদ

বিনোদন প্রতিবেদক : তিনি মডেল এবং অভিনেত্রী মৌসুমী হামিদ। শোবিজ জগতে পথ চলা শুরু ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রোগ্রামের মাধ্যমে। এরপর নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী।

দু’পর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ। তবে এখন শুধু ছোট পর্দাতেই ব্যস্ত সময় পার করছেন তিনি। নেই বড় পর্দায়। বেশ কিছু ব্যবসাসফল চলচ্চিত্র দর্শকদের উপহার দেবার পরেও চলচ্চিত্রে নিজের অবস্থান পাকাপোক্ত করতে পারেননি এ অভিনেত্রী। এ নিয়ে তারও দারুণ আক্ষেপ আছে বলে জানান। তার ভাষ্য, যে কয়টি চলচ্চিত্র আমার মুক্তি পেয়েছে সেগুলো দর্শক ভালো ভাবেই নিয়েছেন। এরপরেও কেন আমি চলচ্চিত্রে নিয়মিত হতে পারলাম না? সবার মতো এটি আমারও প্রশ্ন। কিন্তু উত্তর জানা নেই।

তবে আমি সব সময় আত্মবিশ্বাসী। আমার কাজ দিয়েই আমি এগিয়ে যেতে চাই। নিশ্চয় একদিন সু-সময় আসবে। এ অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে গেল বছর ইমপ্রেস টেলিফিল্মের ‘ভালোবাসার রাজকন্যা’ ছবিতে। এদিকে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘গোর’ শিরোনামের একটি ছবি। এটির কাজ প্রায় এক বছর আগে শেষ করেছেন। এদিকে কাজ বন্ধ আছে তার অভিনীত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ শিরোনামের একটি ছবির শুটিং। বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে এ গ্ল্যামারকন্যার একাধিক ধারাবাহিক নাটক। তার হাতে বর্তমানে আছে মীর সাব্বিরের ‘চোরাকাটা’, এসএ হক অলিকের ‘জায়গীর মাস্টার’, নজরুল ইসলাম রাজুর ‘ঘরে বাইরে’, ইমরাউল রাফাতের ‘বিষয়টি পারিবারিক’ ও মুসাফির রনির ‘তোলপাড়’ ধারাবাহিকগুলো।

About sylhet24express

Check Also

সিলেটের দক্ষিণ সুরমায় জুয়া সম্রাট ভাঙ্গারী কাসেম গ্রেপ্তার

হেলাল মুর্শেদ :: সিলেট নগরীর দক্ষিণ সুরমা থানাধীন টেকনিক্যাল রোডে সাধুরবাজার (বাঁশতলা) থেকে জুয়া সম্রাটখ্যাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *