July 11, 2020 4:28 am
Breaking News
Home / Home / সিলেট বিভাগে করোনা মোট আক্রান্ত ২৮০১, মৃত্যু ৫৫, সুস্থ ৬০৮ জন

সিলেট বিভাগে করোনা মোট আক্রান্ত ২৮০১, মৃত্যু ৫৫, সুস্থ ৬০৮ জন

নিজস্ব প্রতিবেদক : প্রতিদিন সিলেট বিভাগে বাড়ছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। থেমে নেই করোনাভাইরাসে আক্রান্ত রোগীর মৃত্যুর মিছিলও। গেল ৪ এপ্রিল বিভাগের প্রথম রোগী হিসেবে মৌলভীবাজারের রাজনগরে এক ব্যবসায়ী মারা যান। যদিও তার করোনা শনাক্তের রিপোর্ট এসেছিল ৫ এপ্রিল। এরপর থেকে প্রতিদিন বাড়ছে মৃত্যুও সংখ্যা।

সর্বশেষ বৃহস্পতিবার (১৮ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২৮০১ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৬০০, সুনামগঞ্জে ৭১১, হবিগঞ্জে ২৬১ এবং মৌলভীবাজারে ২২৯ জন। এরমধ্যে হাসপাতালে ভর্তি আছেন সিলেট জেলায় ৬৫, সুনামগঞ্জে ১০১, হবিগঞ্জে ৩৪ এবং মৌলভীবাজারে ২ জন।

বৃহস্পতিবার (১৮ জুন) গত ২৪ ঘন্টায় শনাক্ত হওয়া রোগী সংখ্যা বৃদ্ধি এবং সুস্থ হওয়া ব্যক্তিদের তথ্য তুলে ধরে প্রতিবেদন তৈরি করে সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়।

অন্যদিকে সিলেট বিভাগে প্রতিদিনই বাড়ছে সুস্থ রোগী সংখ্যা। গত ২৭ এপ্রিল বিভাগে প্রথম সুনামগঞ্জে দুই রোগী করোনাভাইরাস জয় করে বাড়ি ফেরেন। এরপর প্রতিদিন বিভাগের বিভিন্ন জেলার রোগীরা করোনা জয় করে বাড়ি ফিরছেন। সবশেষ বৃহস্পতিবার (১৮ জুন) দুপুর ১২ টা পর্যন্ত সিলেট বিভাগের মোট সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৬০৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ২২০, সুনামগঞ্জে ১৪৫, হবিগঞ্জে ১৫৮, মৌলভীবাজারে ৮৫ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

এদিকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৫৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৪৩ জন, সুনামগঞ্জে ৪ জন, হবিগঞ্জে ৪ জন এবং মৌলভীবাজারে চারজন।

About sylhet24express

Check Also

করোনা

সিলেট জেলায় আরও ৪১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

সিলেট অফিস : সিলেট জেলায় নতুন করে আরও ৪১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। (শুক্রবার) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *