October 21, 2020 10:09 am
Home / Home / সিলেট বিভাগে করোনায় আক্রান্ত বেড়ে ১২৯১৮

সিলেট বিভাগে করোনায় আক্রান্ত বেড়ে ১২৯১৮

নিউজ ডেস্ক :: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৫৮ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলার ৫১ জন, সুনামগঞ্জের ২ জন, হবিগঞ্জের ৩ জন এবং মৌলভীবাজারের দুজন রয়েছেন।

আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ১০৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৫ হাজার ৭৯৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ২৬৩ জন, হবিগঞ্জে ১৪৪২ জন এবং মৌলভীবাজারের ১৬০৫ জন সুস্থ হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে শুক্রবার (৯ অক্টোবর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২২১ জন। এরমধ্যে সিলেট জেলার ১৬০ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৫ জন এবং মৌলভীবাজারের ২১ জন।

শুক্রবার (৯ অক্টোবর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ৭৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৯১৮ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৫৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৬৪, হবিগঞ্জে ১ হাজার ৭৬৬ এবং মৌলভীবাজারে ১ হাজার ৭২৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৭৮৪ জন। এরমধ্যে ৫৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে শুক্রবার (৯ অক্টোবর) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৯ হাজার ২০৩ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৮ হাজার ৭৭৯ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৪২৪ জন।

About sylhet24express

Check Also

মালিক-শ্রমিক মুখোমুখি, সারা দেশে লাগাতার ধর্মঘট

নিউজ ডেস্ক :: দাবি-দাওয়া নিয়ে দেশের নৌযান মালিক ও শ্রমিকরা (পণ্যবাহী যান) মুখোমুখি অবস্থান নিয়েছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *