September 29, 2020 1:07 am
Breaking News
Home / Home / সিলেট নগরীতে মর্মান্তিকদূর্ঘটনায় শ্রমিকের মৃত্যু

সিলেট নগরীতে মর্মান্তিকদূর্ঘটনায় শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক :: সিলেট নগরীতে এক শ্রমিক মর্মান্তিক দুর্ঘটনায় মারা গেছেন। আজ রোববার (২৩ আগস্ট) ভোর ৬টায় নগরীর সওদাগরটুলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

স্থানীয়রা জানান, আজ ভোর ৬টায় নগরীর সওদাগরটুলায় হারুন পার্টিকেল স্টোরের পার্টেক্স সামগ্রী ট্রাকে আসলে সেগুলো নামাতে গিয়ে এর নিচে চাপা পড়ে নাজমুল (৩৫) নামের এক শ্রমিক গুরুতর আহত হন। সহকর্মী ও স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সকাল ৭টার দিকে তিনি মারা যান।

নিহত নাজমুলের বাড়ি সুনামগঞ্জের ভাটিপাড়ায়। তিনি সওদাগরটুলা এলাকায় বাস করতেন এবং বিভিন্ন দোকানের পণ্য গাড়িতে উঠানো-নামানোর কাজ করতেন।

দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে সিলেট কোতোয়ালি মডেল থানার এস.আই নিশু লাল দে সিলেটভিউ-কে বলেন, এখন পর্যন্ত মরদেহ ওসমানী হাসপাতালের মর্গে আছে। পরিবারের সদস্যরা চাচ্ছিলেন ময়না তদন্ত ছাড়াই লাশ নিয়ে যেতে। কিন্তু আইনি জটিলতার কারেণ আমরা ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করবো।

(সিলেট২৪এক্সপ্রেস/২৩আগস্ট’২০/এনআর)

About sylhet24express

Check Also

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা ভবনে দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন উদযাপন

নূরুদ্দীন রাসেল :: বাংলাাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *