October 21, 2020 11:03 am
Home / স্বাস্থ্য / সিলেটে ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, আক্রান্ত বেড়ে ১৩১৭৮

সিলেটে ২৪ ঘণ্টায় মৃত্যু নেই, আক্রান্ত বেড়ে ১৩১৭৮

মো. আজির উদ্দিন/ইসমাঈল আলী টিপু :: সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ২১ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের সবাই সিলেট জেলার বাসিন্দা।

আর সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ হাজার ৫৩০ জন। এরমধ্যে সিলেট জেলার ৬ হাজার ১৩২ জন, সুনামগঞ্জে ২ হাজার ২৭১ জন, হবিগঞ্জে ১৫০১ জন এবং মৌলভীবাজারের ১৬২৬ জন সুস্থ হয়েছেন।

এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে কেউ করোনায় আক্রান্ত হয়ে মারা যাননি। তবে শনিবার (১৭ অক্টোবর) সকাল পর্যন্ত সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২২৫ জন। এরমধ্যে সিলেট জেলার ১৬৩ জন, সুনামগঞ্জে ২৫ জন, হবিগঞ্জে ১৬ জন এবং মৌলভীবাজারের ২১ জন।

শনিবার (১৭ অক্টোবর) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে হয়ে গত ২৪ ঘণ্টায় আরও ২৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ১৭৮ জন।

এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ২৫৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৩৭৮, হবিগঞ্জে ১ হাজার ৭৮৭ এবং মৌলভীবাজারে ১ হাজার ৭৬০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৮২৩ জন। এরমধ্যে ৬২ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।

About sylhet24express

Check Also

এসআই আকবর কোথায়?

নিউজ ডেস্ক :: সিলেটের বন্দর বাজার বাজার পুলিশ ফাঁড়িতে রায়হান উদ্দিন নামে এক যুবকের মৃত্যুর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *