October 29, 2020 1:12 pm
Breaking News
Home / Uncategorized / সিলেটে রহমান ফাউন্ডেশন ইউ,কের আলোচনা সভা অনুস্টিত

সিলেটে রহমান ফাউন্ডেশন ইউ,কের আলোচনা সভা অনুস্টিত

নিউজ ডেস্ক :: সিলেট সদর উপজেলার ইলামপুরের (মেজরটিলা) জাহানপুরস্থ দ্বীনি বিদ্যাপীঠ জামিয়া দারুল কুরআন সিলেটে রহমান ফাউন্ডেশন ইউকে’র চেয়ারপার্সন তাহমিনা তালুকদার এর উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল ২২ সেপ্টেম্বর মঙ্গলবার বাদ জোহর জামিয়ার হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় রহমান ফাউন্ডেশন কে জামিয়া দারুল কুরআন সিলেটে একজন হাফিজ স্পন্সর করা হয়েছে।

জামিয়া দারুল কুরআন সিলেটের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল, সাবেক এমপি মাওলানা শাহীনুর পাশা চৌধুরী’র সভাপতিত্বে ও মাওলানা এরশাদ খান আল হাবীব এর পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক ও সিলেট সংবাদ পত্রিকার সম্পাদক নিজাম উদ্দীন জায়গীরদার, সিলেট জেলা বিএনপির সদস্য বিশিষ্ট সমাজ সেবক ফরিদ উদ্দীন, সিলেট জেলা যুব দল নেতা ও সিলেট সংবাদ এর প্রতিনিধি সাহেদ আহমদ, জামিয়ার শায়খুল হাদীস মাওলানা আতাউর রহমান কোম্পানীগঞ্জী, মাওলানা সাইদুজ্জামান, মাওলানা শেখ ছাদি সাহেব, মাওলানা সৈয়দ শুয়াইব আহমদ, মাওলানা হাফিজ আসআদ উদ্দিন, হাফিজ মাওলানা ইসমাইল আহমদ শাকের, মাওলানা সিদ্দিক আহমদ, মাওলানা আসাদ উদ্দীন প্রমুখ।

রহমান ফাউন্ডেশন ইউকে’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শিল্পপতি মরহুম আজিজুর রহমান তালুকদার এর রূহের মাগফেরাত ও চেয়ারপার্সন তাহমিনা তালুকদার এর সুস্থতা ও দীর্ঘায়ু কামান করে বিশেষ দোয়া পরিচালনা করেন জামিয়ার সহ শায়খুল হাদীস মাওলানা হাবীবে রব্বানী চৌধুরী।

সভাপতির বক্তব্যে সাবেক এমপি মাওলানা শাহীনুর পাশা চৌধুরী বলেন, রহমান ফাউন্ডেশন দেশ ও দশের কল্যাণে মানবতা সেবা কাজ করে যাচ্ছে। এই ফাউন্ডেশনের সহযোগিতা পেয়ে অনেক অসহায় মানুষ উপকৃত হয়েছেন। তিনি মানব দরদী রহমান ফাউন্ডেশন ইউকের সফলতা কামনা তাদের মানবসেবামূলক কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান। শাহীনুর পাশা চৌধুরী জামিয়া দারুল কুরআন সিলেটে একজন হাফিজ স্পন্সর করা ফাউন্ডেশনকে মোবারকবাদ জানান।

উল্লেখ্য, রহমান ফাউন্ডেশন ইউকে দেশের এই ক্লান্তি সময়ে জগন্নাথপুর সহ সিলেটে বিভিন্ন এলাকায় গরীব অসহায় মানুষের মাঝে খাদ্য-সামগ্রী এবং প্রতিষ্ঠানে শিক্ষা বৃত্তি, মেধাবী ছাত্র/ছাত্রী আর্থিক অনুদান দিয়ে আসছে। আর এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন রহমান ফাউন্ডেশনের চেয়ারপার্সন তাহমিনা তালুকদার।

About sylhet24express

Check Also

চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন, চারজনকে কারাদণ্ড

নিউজ ডেস্ক ::হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলায় অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *