September 21, 2020 9:49 pm
Breaking News
Home / Home / সিলেটে প্রাইমারী স্কুল ছাত্রীকে ধর্ষণ,আসামী ধরাছোঁয়ার বাহিরে

সিলেটে প্রাইমারী স্কুল ছাত্রীকে ধর্ষণ,আসামী ধরাছোঁয়ার বাহিরে

নিজস্ব প্রতিবেদক: সিলেট শহরতলীর সর্দারগাঁও এলাকায় ৫ম শ্রেণীর এক ছাত্রী (১৩) ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর পিতা রবিবার (১৩ সেপ্টেম্বর) রাতে জালালাবাদ থানায় দুজনকে আসামী করে মামলা নং-৮ দায়ের করেন। ওইদিন রাতেই ওই স্কুল ছাত্রীকে সিলেট ওসমানী মেডিক্যালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। স্কুল ছাত্রী রায়েরগাঁও প্রাথমিক বিদ্যালয়ে অধ্যায়নরত।

আসামিরা হচ্ছে, জালালাবাদ থানাধীন রায়েরগাঁও এলাকার নাছির আলীর ছেলে জসিম মিয়া ও সর্দারগাঁও এলাকার তজম্মুল আলীর ছেলে এখলাছ আলী।

বিষয়টি নিশ্চিত করেন করেন জালালাবাদ থানার এসআই জুবায়ের আহমদ। তিনি বলেন, স্কুল ছাত্রীকে প্রায় সাপ্তাহ খানেক আগে ধর্ষণ করা হয়েছিল। এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা রবিবার রাতে দুজনকে আসামী করে মামলা দায়ের করেছেন। তাকে ওসিসিতে ওইদিন রাতেই ভর্তি করা হয়েছে। পুলিশ মামলার আসামীদেরকে গ্রেফতার করতে অভিযান চালিয়ে যাচ্ছে।

স্কুল ছাত্রীর পিতা বলেন, গত রবিবার রাত ১০টার দিকে আমার মেয়ে বাতরুমে যায়। ওই সময়ে বিদ্যুৎ ছিলো। একটু পরেই আবার বিদ্যুৎ চলে যায়। এই ফাঁকে সর্দারগাঁও এর এখলাছ আমার মেয়েক মুখে চেপে ধরে ও রায়েরগাঁও’র জসিম আমার মেয়েকে তুলে নিয়ে যায় বাছাই নদীর চরে। ওইখানে তারা দুজন মিলে ধর্ষণ করে। এরপর তারা আমার মেয়েকে নৌকা করে অন্যত্র নিয়ে যাওয়ার জন্য রাতে নদীর পাড়ে যায়। সেখানে মেয়েটির মামা বিষয়টি দেখতে পেয়ে এগিয়ে আসেন। এসে দেখেন তাদের কাছে তার স্কুল পড়ুয়া ভাগ্নি। এরপর তাদের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে স্কুল ছাত্রীকে ফেলে ঘটনার হোতার দ্রুত পালিয়ে যায়। আমাদের পরিবার হিন্দু ধর্মের। আর আসামীরা এলাকার প্রভাবশালী ব্যক্তি। এজন্য ভয়ে গত এক সাপ্তাহ কাউকে কিছু বলিনি।

About sylhet24express

Check Also

মোগলাবাজার ইউনিয়নে খাদ্য অধিদপ্তর কর্তৃক পরিচালিত হতদরিদ্রদের মধ্যে ১০ টাকা মুল্যে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন

নিউজ ডেস্ক ::”শেখ হাসিনার বাংলাদেশ-ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই স্লোগান কে কেন্দ্র করে সিলেটের দক্ষিণসুরমা উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *