September 21, 2020 9:15 pm
Breaking News
Home / Home / সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ১১ হাজার ছাড়ালো

সিলেটে করোনা আক্রান্তের সংখ্যা ১১ হাজার ছাড়ালো

নিউজ ডেস্ক ::সিলেট বিভাগে বুধবার (২ সেপ্টেম্বর) নতুন করে আরও ৯৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ১১ হাজার ৬৩ জন।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, বুধবার ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ৩২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেটের ২৮ জন এবং মৌলভীবাজার জেলার ৪ জন রয়েছেন।

আর শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নুরুন্নবি আজাদ জুয়েল জানান, বুধবার শাবির ল্যাবে ২৮২ জনের নমুনা পরীক্ষায় ৬৬ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সুনামগঞ্জের ২১ জন, হবিগঞ্জের ৮ জন, মৌলভীবাজারের ২৮ জন ও সিলেট জেলার ৯ জন রোগী রয়েছেন।

গেলা ৫ এপ্রিল বিভাগে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার পর বুধবার পর্যন্ত সিলেট জেলায় ৫ হাজার ৮৪৩, সুনামগঞ্জে ২ হাজার ৯৭, হবিগঞ্জে ১ হাজার ৫৮০ এবং মৌলভীবাজারে ১ হাজার ৫৪৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর বুধবার পর্যন্ত সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ১৮৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩৬ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

অন্যদিকে বুধবার (২ সেপ্টেম্বর) পর্যন্ত সিলেট বিভাগে ৮ হাজার ৪৬ জন। এরমধ্যে সিলেট জেলার ৪১৯৯ হাজার জন, সুনামগঞ্জে ১ হাজার ৭২৯ জন, হবিগঞ্জে ১০২৮ জন এবং মৌলভীবাজারের ১০৯০ জন সুস্থ হয়েছেন।

About sylhet24express

Check Also

অনিবন্ধিত ও ভেজাল ওষুধ বিক্রয় প্রতিরোধে জাফলংয়ে পল্লী চিকিৎসকদের মত বিনিময় সভা

মো.জাহাঙ্গীর আলম (গোয়াইনঘাট প্রতিনিধি):: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে নকল, ভেজাল, অনিবন্ধিত ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *