September 26, 2020 9:00 pm
Breaking News
Home / Home / সিলেটে আরও ৫২ জনের শরীরে করোনা শনাক্ত
করোনা

সিলেটে আরও ৫২ জনের শরীরে করোনা শনাক্ত

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : সিলেট বিভাগে নতুন করে আরও ৫২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনিবার (২৯ আগস্ট)
সিলেটের দুই ল্যাবে ২৯৪ জনের নমুনা পরীক্ষায় তাদের করোনা শনাক্ত হয়।

সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের ল্যাবে ১৮৮ জনের নমুনা পরীক্ষায় ২৬ জনের শরীরে করোনা শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে সিলেট জেলার ২২ জন, মৌলভীবাজারের তিনজন এবং হবিগঞ্জের একজন রয়েছেন।

অন্যদিকে শাহজালাল বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের ল্যাবে শনিবার ১০৬ জনের নমুনা পরীক্ষা করে ২৬ জনের রিপোর্ট পজিটিভ আসে। এরমধ্যে সিলেট জেলায় ৮ জন, সুনামগঞ্জ জেলায় ৯ জন, মৌলভীবাজার জেলায় ৮ জন ও হবিগঞ্জ জেলায় একজন রয়েছেন।

এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ১০ হাজার ৬৯৫ জন। এরমধ্যে সিলেট জেলায় ৫ হাজার ৬৪৬, সুনামগঞ্জে ২ হাজার ৩১, হবিগঞ্জে ১ হাজার ৫৪০ এবং মৌলভীবাজারে ১ হাজার ৪৮০ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

আর শনিবার (২৯ আগস্ট) সকাল ৮ টা পর্যন্ত সিলেট বিভাগে ৭ হাজার ৬০২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৪ হাজার ২৮, সুনামগঞ্জে ১ হাজার ৬০০, হবিগঞ্জে ১০০০, মৌলভীবাজারে ৯৭৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

অন্যদিকে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ১৮৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩৫ জন, সুনামগঞ্জে ২০ জন, হবিগঞ্জে ১২ জন এবং মৌলভীবাজারে ২০ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।

About sylhet24express

Check Also

এমসি কলেজের ঘটনায় দোষীদের শাস্তি দাবি করেছে সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড

নিউজ ডেস্ক: এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের তীব্র নিন্দা, ক্ষোভ ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *