September 29, 2020 12:58 am
Breaking News
Home / Home / সিলেটের গোলাপগঞ্জে বেপরোয়া গতির বাসের ধাক্কায় সিএনজি ক্ষতিগ্রস্ত,৫ যাত্রী নিহত,রক্তে রঞ্জিত রাস্তা

সিলেটের গোলাপগঞ্জে বেপরোয়া গতির বাসের ধাক্কায় সিএনজি ক্ষতিগ্রস্ত,৫ যাত্রী নিহত,রক্তে রঞ্জিত রাস্তা

নূরুদ্দীন রাসেল :: সিলেটের গোলাপগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার পাঁচ যাত্রী নিহত হয়েছেন।ঘটনাস্থলেই সিএনজি দুমড়ে মুচড়ে যায়।সিএনজি যাত্রীদের রক্তে ভিজে যায় সিএনজি অটোরিকশা ও  রাস্তার রাজপথ।নেমে আসে এক ভয়ানক শোকের ছায়া।

প্রত্যক্ষদর্শীরা বলেন,এই রোডে বাস চালকরা মাতাল অবস্থায় বাস চালায়।কিছুদিন পর পর বেপরোয়া গতিতে বাসের ধাক্কায় মানুষের প্রাণহানি ঘটে।

আজ  শনিবার (২৯ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের সদর ইউনিয়নের চৌঘরী এলাকার ওয়াসিমা কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো, উপজেলার সদর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের সিএনজি চালক বাহার উদ্দিন (৪০), ফুলবাড়ি ইউনিয়নের লরিফর গ্রামের মৃত আজমল আলীর ছেলে লাল মিয়া (২৭) ও ফুলবাড়ি ইউনিয়নের লরিফুর হাজিপুর গ্রামের জাকারিয়া। তবে নিহত অন্য দুই যাত্রীর পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা জকিগঞ্জ গামী বাসটি রানাপিং থেকে গোলাপগঞ্জে ছেড়ে আসা সিএনজি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলে ২ জনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজন মারা যান। আর আহত দুজনকে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

তবে বেলা দেড়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাকারিয়া ও ১৭ বছর বয়সী আরও এক যুবক মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো. হারুনুর রশিদ চৌধুরী।

সিলেট-জকিগন্জ রোডে এভাবে প্রায়শঃই দূর্ঘটনার শিকার হতে হয় এবং প্রাণহানির ঘটনা ঘটে।বেপরোয়া গতিতে বাস চালকরা গাড়ি চালিয়ে যায়।অনেক আন্দোলন সংগ্রাম হয়েছিলো বিগতদিন।এই রোডে বাস চালকদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যাবস্হা ও নিয়ম শৃঙ্খলা গ্রহণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর অনুরোধ জানিয়েছেন এলাকার ভুক্তভোগী জনসাধারণ।

About sylhet24express

Check Also

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা ভবনে দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন উদযাপন

নূরুদ্দীন রাসেল :: বাংলাাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *