September 25, 2020 11:55 pm
Breaking News
Home / আইন-আদালত / সিনহা হত্যা: পুলিশের আরেক সদস্য গ্রেপ্তার
মেজর সিনহা

সিনহা হত্যা: পুলিশের আরেক সদস্য গ্রেপ্তার

অনলাইন ডেস্ক : সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যায় জড়িত সন্দেহে পুলিশের আরও এক সদস্যকে আটক করেছে তদন্ত সংস্থা র‌্যাব। আটক পুলিশ কনস্টেবলের নাম রুবেল শর্মা। তিনি টেকনাফ থানার বরখাস্ত হওয়া ওসি প্রদীপের অন্যতম সহযোগী। তাকে সোমবার বেলা ১২টার দিকে কক্সবাজারে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে র‌্যাব।

মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের সিনিয়র এএসপি খাইরুল ইসলাম জানান, মেজর সিনহা হত্যায় আটক রুবেল শর্মার সম্পৃক্ততা থাকতে পারে এমন তথ্য রয়েছে। তাই তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। তাকে রিমান্ডে নেওয়ার জন্য আদালতে আবেদন করা হবে।

সিনহা হত্যা মামলায় এ নিয়ে ওসি প্রদীপসহ ১০ পুলিশ সদস্য এবং পুলিশের দায়ের করা মামলার ৩ জন সাক্ষীসহ মোট ১৪ জনকে গ্রেপ্তার করা হলো। এই মামলায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ১২ জন।

উল্লেখ্য, গত ৩১ জুলাই রাতে টেকনাফের শামলাপুর তল্লাশি চৌকিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান। মারিশবুনিয়ার একটি পাহাড়ে ভিডিও চিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে হিমছড়ির নীলিমা রিসোর্টে ফেরার সময় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গত ৫ আগস্ট মামলা দায়ের করেন সিনহার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস। এতে ৯ জনকে আসামি করা হয়।

About sylhet24express

Check Also

নগরীতে ২৫ জুয়ারি আটক

ডেস্ক নিউজ : সিলেট নগরীর ঘাসিটুলা মোকাম বাড়ি থেকে ২৫ জন জুয়াড়িকে দুটি সিএনজি,একটি মটরসাইকেলসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *