October 1, 2020 12:37 am
Home / Home / সম্রাটের স্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ

সম্রাটের স্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ

অনলাইন ডেস্ক::ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রা‌টের স্থাবর সম্পত্তি ক্রোকের নির্দেশ দিয়েছে আদালত।

মঙ্গলবার ঢাকার মহানগর সি‌নিয়র স্পেশাল জজ কেএম ইমরুল কা‌য়েশ এই আদেশ দেন।

দুদকের তদন্ত কর্মকর্তা দুদকের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম তদন্ত চলাকালে সম্রাটের ডিওএইচএস ও কাকরাইলের দুটি ফ্ল্যাট ক্রোকের জন্য আবেদন করেন। শুনানি শেষে বিচারক তা মঞ্জুর করেন।

গত বছরের ১২ নভেম্বর দুদক সমন্বিত জেলা কার্যালয়, ঢাকা-১ এ দুদকের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে মামলাটি করেন। মামলায় সম্রাটের বিরুদ্ধে দুই কোটি ৯৪ লাখ ৮০ হাজার ৮৭ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে আনা হয়। গত ১৭ নভেম্বর এই মামলায় সম্রাটের ছয় দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। পরে তাকে অবৈধ সম্পদের ব্যাপারে জিজ্ঞাসাবাদ করা হয়।

অভিজাত জুয়া ক্যাসিনোর বিরুদ্ধে গত বছরের ১৮ সেপ্টেম্বর থেকে অভিযান শুরু করে র‌্যাব। গ্রেপ্তার করা হয় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের তৎকালীন সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া ও কথিত যুবলীগ নেতা জিকে শামীমকে। অভিযানের প্রথম দিন থেকেই আলোচনায় আসেন ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। এরপর ২৩ সেপ্টেম্বর অন্যদের সঙ্গে সম্রাটের দেশত্যাগে নিষেধাজ্ঞার আদেশের পাশাপাশি ব্যাংক হিসাব তলব করা হয়। পরে ৬ অক্টোবর ভোরে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এরপর থেকে তিনি কারাগারে রয়েছেন।

About sylhet24express

Check Also

উচ্চ আদালতে যাবেন মিন্নির বাবা

নিউজ ডেস্ক ::বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির মৃত্যুদণ্ডের রায়ের প্রতিক্রিয়ায় তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *