July 5, 2020 10:29 am
Home / শোক সংবাদ / সদস্য ও সাংসদ মোহাম্মদ নাসিমের মৃত্যুতে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর শোক

সদস্য ও সাংসদ মোহাম্মদ নাসিমের মৃত্যুতে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর শোক

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।

প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা আজ এক শোক বার্তায় মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় নেতা শহিদ ক্যাপ্টেন এম মনসুর আলীর পুত্র ও বর্ষিয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক বার্তায় প্রতিমন্ত্রী ইন্দিরা আরও বলেন, মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশের রাজনীতি ও সকল গণতান্ত্রিক আন্দোলনে মোহাম্মদ নাসিমের রয়েছে অপরিসীম অবদান। তার মৃত্যুতে আমরা দেশ ও জনগণের জন্য নিবেদিত সত্যিকারের রাজনীতিবিদকে হারালাম যা দেশের জন্য অপূরণীয় ক্ষতি।

উল্লেখ্য, মোহাম্মদ নাসিম (৭২) আজ শনিবার সকালে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন( ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মোহাম্মদ নাসিম বিভিন্ন মেয়াদে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

About sylhet24express

Check Also

প্রবীণ সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : প্রবীণ সাংবাদিক ও প্রধানমন্ত্রীর সাবেক উপ-প্রেস সচিব ফারুক কাজীর মৃত্যুতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *