September 30, 2020 1:48 am
Breaking News
Home / বিনোদন / শেষ হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র শুটিং

শেষ হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র শুটিং

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : গেল মার্চ মাসে শুরু হয়েছিল তারকাবহুল সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ২৫ দিনের জন্য নায়ক-নায়িকা-নির্মাতা ও কলাকুশলী সদরঘাট থেকে লঞ্চে উঠেছিলেন সুন্দরবনের উদ্দেশ্যে। এই সময়ের মধ্যে ছবির পুরো কাজ শেষ করে ফেরার পরিকল্পনা থাকলেও দেশে করোনার থাবায় তা আর সম্ভব হয়নি। তাই মাঝপথেই ফিরে আসতে হয় ঢাকায়। বাকি রয়ে যায় ছবির অনেকটুকু কাজ।

বাকি অংশের কাজ শেষ করতে বৃহস্পতিবার ছবির পুরো টিম রওয়ানা দেন খুলনার উদ্দেশ্যে। আগামীকাল শুক্রবার খুলনায় শুরু হবে ছবিটির শেষ লটের শুটিং। টানা ১২ দিন কাজের মধ্য দিয়ে এই লটেই শেষ হবে ছবির শুটিং। এমনটাই জানান ছবির নায়ক সিয়াম আহমেদ।

তিনি বলেন, সেসময় করোনার থাবায় ছবির কাজ আটকে যায়, যার কারণে অনেকটুকু কাজ বাকি রয়ে গেছে। এখন সেই বাকি অংশের কাজ শেষ করতে পুরো টিমসহ খুলনায় এসেছি। কাল থেকেই শুটিং শুরু হচ্ছে। এখানের অংশের কাজ শেষ হলে ঢাকায় ফিরে আরও কিছু সিক্যুয়েন্স করতে হবে। আশা করছি আগামী ১২ দিনের মধ্যেই ছবির পুরো অংশের কাজ শেষ হয়ে যাবে।

২০১৮-১৯ অর্থবছরে সরকারি অনুদানে লেখক মুহাম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ছবিটি। এর চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। ছবিটি পরিচালনা করছেন আবু রায়হান জুয়েল। সিনেমাটির সহ-প্রযোজনায় আছে বঙ্গ। ছবিতে অভিনয় করছেন সিত্রনায়ক সিয়াম আহমেদ, পরীমনি, আবু হুরায়রা তানভীর, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, শহিদুল আলম সাচ্চু প্রমুখ। এছাড়াও ছবিতে অভিনয় করছেন এক ঝাঁক শিশুশিল্পী।

About sylhet24express

Check Also

সালমান শাহ’র পরিবারের বিরুদ্ধে সামিরার ১০ কোটি টাকার মামলা

বিনোদন ডেস্ক : দেশের চলচ্চিত্রে অন্যতম জনপ্রিয় নায়ক সালমান শাহ’র পরিবারের বিরুদ্ধে ১০ কোটি টাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *