September 30, 2020 8:08 am
Breaking News
Home / Home / রাজশাহীর নতুন ডিআইজির দায়িত্ব গ্রহণ করলেন সিলেটের বাতেন

রাজশাহীর নতুন ডিআইজির দায়িত্ব গ্রহণ করলেন সিলেটের বাতেন

নিউজ ডেস্ক :: দায়িত্ব গ্রহণ করলেন পুলিশের রাজশাহী রেঞ্জের নতুন উপমহাপরিদর্শক (ডিআইজি) আবদুল বাতেন। সোমবার (১৪ সেপ্টেম্বর) তিনি তার কার্যালয়ে এসে দায়িত্ব গ্রহণ করেন। তিনি সিলেট বিভাগের সুনামগঞ্জ জেলার মধ্যনগর থানার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের দাতিয়াপাড়া গ্রামের কৃতি সন্তান।

দায়িত্ব গ্রহণের আগে ডিআইজি আবদুল বাতেন ঢাকা থেকে রাজশাহী আসেন। এ সময় বিমানবন্দরে রাজশাহীর পুলিশ সুপার (এসপি) মো. শহিদুল্লাহ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এর আগে, গত ২ সেপ্টেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের এক প্রজ্ঞাপনে আবদুল বাতেনকে পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি হিসেবে পদায়ন করা হয়। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
এদিকে দায়িত্বগ্রহণের পরদিন মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে রাজশাহীর ডিআইজি অফিসে গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আবদুল বাতেন।
এসময় বাতেন বলেন, পুলিশের কোনও সদস্য মাদকাসক্ত হোক কিংবা মাদক সরবরাহের কাজে যুক্ত থাকলে তাদের পুলিশবাহিনীতে কোনও স্থান নেই―এটা আপনাদের নিশ্চিত করে বলতে পারি। অন্ততপক্ষে রাজশাহী রেঞ্জে থাকতে পারবে না এটা নিশ্চিত। যদি তার বিরুদ্ধে মাদকাসক্তের কোনও অভিযোগ প্রমাণিত হয় তাহলে তিনি পুলিশ পরিচয় দেওয়ার অধিকার হারাবেন।
তিনি বলেন, পুলিশের কোনও সদস্যদের বিরুদ্ধে পুলিশের ভাবমূর্তি নষ্টের কোনও প্রমাণ পেলে তার বিরুদ্ধে যথাযথ শাস্তি প্রদান করা হবে।
তিনি আরো বলেন, আমি অন্ততপক্ষে এটা নিশ্চিত করতে পারি যাতে রাজশাহী বিভাগের কোনও অন্যায় না হয়। ন্যায়বিচার আপনারা যথাযথ পান। কোনও পুলিশ সদস্যের বিরুদ্ধে ন্যায়বিচার লঙ্ঘন হলে তার বিরুদ্ধেও যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।
এসময় রাজশাহী জেলা পুলিশের পুলিশ সুপার মো. শহিদুল্লাহসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

About sylhet24express

Check Also

কমলগঞ্জে চা বাগানে কলেজছাত্রীর ঝুলন্ত মরদের উদ্ধার

নিউজ ডেস্ক :: মৌলভীবাজারের কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগানে নিজ বসত ঘরের চালায় গলায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *