September 28, 2020 11:57 am
Home / সংগঠন সংবাদ / যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম’র মৃত্যুতে দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ
দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ

যমুনা গ্রুপ চেয়ারম্যান নুরুল ইসলাম’র মৃত্যুতে দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের শোক প্রকাশ

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : দেশের অন্যতম বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান ও বহু মানুষের কর্মসংস্থান সৃষ্টিকারী ও মানসম্মত গণমাধ্যম প্রতিষ্ঠায় অবদান রাখা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে সমবেদনা জ্ঞাপন করেছেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

মঙ্গলবার(১৪ জুলাই) এক শোক বার্তায় নেতৃবৃন্দরা বলেন, বড় অসময় চলে গেলেন দেশের অর্থনৈতিক উন্নয়ন এবং মানুষের কর্মসংস্থান তৈরির বিশিষ্ট শিল্পোদোক্তা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম। তার মৃত্যুতে দেশের শিল্পখাতসহ গণমাধ্যম কর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এ সময় তার চলে যাওয়া দেশের জন্য অপূরণীয় ক্ষতি। ব্যবসায় সততার অনুশীলন এবং বিভিন্ন সামাজিক উদ্যোগ গ্রহণ ও সামাজিক কর্তব্য পালনের জন্য নুরুল ইসলাম চিরস্মরণীয় হয়ে থাকবেন। তার মৃত্যুতে জাতি একজন সফল শিল্প উদ্যোক্তাকে হারাল।

শোক জ্ঞাপনকারীরা হলেন, দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি কাজী এম জমিরুল ইসলাম মমতাজ, সহ সভাপতি এম এ কাসেম, সাধারণ সম্পাদক মোঃ নুরুল হক, সাংগঠনিক সম্পাদক হোসাইন আহমদ, অর্থ সম্পাদক সোহেল তালুকদার, দপ্তর সম্পাদক ইয়াকুব শাহরিয়ার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমএম ইলিয়াছ আলী, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম, কার্যনিবার্হী কমিটির সদস্য মোশাহিদ আহমদ, সালেহ আহমদ হৃদয়, কার্যকরী সদস্য আলাল হোসেন, সামিউল কবির, জামিউল ইসলাম তুরান, ছায়াদ হোসেন সবুজ প্রমুখ।

About sylhet24express

Check Also

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড মহানগরের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক :: মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট মহানগর শাখার কমিটি গঠনের লক্ষ্যে প্রস্তুতির সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *