July 15, 2020 9:21 am
Home / সংগঠন সংবাদ / মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে কর্তৃক খাদ্যসামগ্রী বিতরণ

মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে কর্তৃক খাদ্যসামগ্রী বিতরণ

মৌলভীবাজার জেলা প্রতিনিধি : মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে কর্তৃক মৌলভীবাজার জেলার সদর, রাজনগর ও কুলাউড়া উপজেলায় করোনা দূর্যোগে কর্মহীন মানুষকে খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়েছে ১৮, ১৯ ও ২০ জুন বৃহষ্পতি, শুক্র ও শনিবার। মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে এর সভাপতি ও সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড. এম জি মৌলা মিয়ার পক্ষে পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শ. ই. সরকার জবলু রাজনগর উপজেলায় বিতরণের জন্য ১৮ জুন বৃহষ্পতিবার রাজনগর উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান শাহজাাহান খাঁনের নিকট এবং কুলাউড়া উপজেলায় বিতরণের জন্য ১৯ জুন শুক্রবার কুলাউড়া উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান এ কে এম শফি আহমদ সলমানের নিকট এ খাদ্যসামগ্রী উপহার হস্তান্তর করেন। এসময় সমাজসেবক অধ্যাপক এ কে এম জালাল, সমাজসেবক কামাল হোসেন আলভী, সাপ্তাহিক সুরমার ঢেউ পরিবারের সদস্য নেছার আহমেদ, সামিয়া ডিজিটাল ভিশনের পরিচালক সাহিদ আহমদ ও উপজেলা চেয়ারম্যানদ্বয়ের কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত থেকে সহযোগীতা করেন।

এরপর আজ ২০ জুন শনিবার সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকা পরিবারের সার্বিক পরিচালনায় ও তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর স্বেচ্ছাসহায়তায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্র প্রাঙ্গনে মৌলভীবাজার পৌরসভা ও সংলগ্ন এলাকার করোনা দূর্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়। মৌলভীবাজার পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান প্রধান অতিথি হিসাবে পৌর জনমিলন কেন্দ্র প্রাঙ্গনে উপস্থিত থেকে এ খাদ্যসামগ্রী উপহার বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

খাদ্যসামগ্রী উপহার গ্রহণকারী উপকারভোগী মানুষের হাত ধোয়া, এন্টিভাইরাস স্প্রে প্রয়োগ, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও শৃংখলা রক্ষার দায়িত্বে ছিলেন টিম লিডার সাইফুল ইসলাম সরকার জুনেদের নেতৃত্বে তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এর স্বেচ্ছাসেবক দল। বিতরণ সহযোগীতায় ছিলেন সাপ্তাহিক সুরমার ঢেউ পরিবারের সদস্য মোঃ নেছার আহমেদ এবং সাংবাদিক ও মানবাধিকার কর্মী মোয়াজ্জেম হোসেন চৌধুরী।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শ. ই. সরকার জবলু। এসময় জেলাসদরে কর্মরত বিভিন্ন অনলাইন, ইলেকট্রনিক ও প্রিন্ট সংবাদ মাধ্যমের প্রতিনিধিবৃন্দ, চ্যানেল এস এর মৌলভীবাজার পরিচালক খালেদ চৌধুরী, ক্যামেরা পারসন অনাদি দাশ, এমসিএস এর ‘আমাদের মৌলভীবাজার’ অনুষ্ঠানের পরিচালক সোহেল আহমদ প্রমুখসহ স্থানীয় বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য- মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে বিগত ২০০৭ সাল থেকে মৌলভীবাজার জেলার অসহায় মানুষকে বিভিনড়ব সহায়তা প্রদান করে আসছে।

মৌলভীবাজারের বিগত বন্যার পরবর্তীতে সংস্থাটি বন্যায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও অসহায় মানুষকে পরিবহন ব্যয়সহ ঢেউটিন প্রদান করেছে। জেলার অসহায় মানুষকে বিভিন্ন সহায়তা প্রদানের এ ধারাবাহিকতায় সংস্থার সভাপতি ড. এম জি মৌলা মিয়ার নেতৃত্বে সহ-সভাপতি ইমরাস উদ্দিন আহমদ, সৈয়দ এলাহি হক শেলু, সোহেল আহমদ চৌধুরী, নুরুল ইসলাম কিসূ ও প্রফেসর মাহবুব মুর্শেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আশিকুর রহমান তালুকদার, যুগ্ন সম্পাদক রুহেল আমিন খান, রাজু আহমদ পারভেজ ও তাজুল ইসলাম মুরাদ, কোষাধ্যক্ষ সাইফুর রহমান বশিক, সহ-কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা আহমদ, সাংগঠনিক সম্পাদক মিছবা উদ্দিন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আফজাল মিয়া (আব্বাস), প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর বক্স, কর্মসংস্থান সম্পাদক শাজান খান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জয়নাল আহমদ, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম, কার্যকরী সদস্য মোহাম্মদ ছালিক, আব্দুল মুমিত মিয়া, মাহবুবুর রহমান, আকলিছ মিয়া, আব্দুস শহিদ, মুক্তাদির মিয়া এবং উপদেষ্টা গোলাম মোহাম্মদ মাহমুদ মিয়া, কমরেড মাসুদ আহমদ, কয়ছর আহমদ ও আয়াছ আহমদের আর্থিক অনুদানে এ খাদ্যসামগ্রী উপহার প্রদান করা হয়েছে। পর্যায়ক্রমে জেলার অন্যান্য উপজেলায়ও খাদ্যসামগ্রী উপহার প্রদানের পরিকল্পনা রয়েছে বলে সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে।

খাদ্যসামগ্রী উপহার প্রদান শেষে মৌলভীবাজার জেলা জনসেবা সংস্থা মিডল্যান্ডস-ইউকে এর সভাপতি ড. এম জি মৌলা মিয়া (CIP, FRSA, FIH) এক সংক্ষিপ্ত ভিডিওবার্তায় সংস্থার এ ক্ষুদ্র প্রয়াসে প্রধান অতিথি হিসাবে উপস্থিতি ও সহযোগীতার জন্য পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, এন্টিভাইরাস স্প্রে প্রয়োগ, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ ও শৃংখলা রক্ষার স্বেচ্ছাদায়িত্ব পালণকারী তাকরীম ফাউন্ডেশন মৌলভীবাজার এবং সাপ্তাহিক সুরমার ঢেউ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদকসহ পত্রিকা পরিবারের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

About sylhet24express

Check Also

পুলিশ

সিলেট মেট্রোপলিটন পুলিশে ৭ কর্মকর্তার পদ বদল

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : সিলেট মেট্রোপলিটন পুলিশে সাত কর্মকর্তার পদ বদল হয়েছে। এসএমপি কমিশনার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *