September 25, 2020 9:26 pm
Home / Home / মেসিকে পাওয়ার ব্যাপারে আশাবাদী নিওয়েলস
ছবি: নিওয়েলস ওল্ড বয়েজ

মেসিকে পাওয়ার ব্যাপারে আশাবাদী নিওয়েলস

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : আগে অনেকবার শৈশবের ঠিকানা নিওয়েলস ওল্ড বয়েসে ফেরার ইচ্ছার কথা বলেছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন ক্লাবটিও তাই আশায় আছে, ভবিষ্যতে কখনও সময়ের অন্যতম সেরা ফুটবলার তাদের আঙিনায় ফিরবে। দলটির সহ-সভাপতি ক্রিস্তিয়ান দামিকোর কণ্ঠেও শোনা গেল সেই আশার কথা।

২০০১ সালে আর্জেন্টিনার ক্লাব নিওয়েলস ছেড়ে বার্সেলোনায় পাড়ি জমানো মেসি ক্যারিয়ারে জিতেছেন রেকর্ড ছয়বার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার।

বার্সেলোনার ইতিহাসে রেকর্ড গোলদাতা মেসি বিভিন্ন সময়ে বলে এসেছেন, বুটজোড়া তুলে রাখার আগে শৈশবের ক্লাবে ফিরতে চান তিনি। কখনও আবারও শুনিয়েছেন কাম্প নউয়ে থেকেই অবসরে যাওয়ার কথা।

তবে দামিকো আশাবাদী, দিয়েগো মারাদোনা যেমন ১৯৯৩ সালে ইউরোপের অধ্যায় শেষ করে যোগ দিয়েছিলেন নিওয়েলসে, তেমনি মেসিও ফিরবেন ভবিষ্যতে। টিএনটি স্পোর্টসকে বুধবার এমন আশার কথা জানান দামিকো।

“আমি জানি না, এটা অসম্ভব কিনা। সিদ্ধান্তটি তাকে (মেসি) ও তার পরিবারকে নিতে হবে। আর তার সিদ্ধান্তটি নিতে সাহায্য করার জন্য আমাদের সেরা পরিবেশ প্রস্তুত রাখতে হবে।”

“মারাদোনা যখন নিওয়েলসে এসেছিল, তখনও কেউ ভাবেনি যে সে আসবে। লিওর ক্ষেত্রেও তেমন কিছু হবে বলে আমি আশাবাদী।”

২০০৪ সালে প্রথম পেশাদার চুক্তি করা মেসির সঙ্গে এ পর্যন্ত ৮ বার চুক্তি নবায়ন করেছে বার্সেলোনা। তার রিলিজ ক্লজ বেড়ে হয়েছে ৭০ কোটি ইউরো। কাতালান দলে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আগামী বছর। গণমাধ্যমের খবর, চুক্তির মেয়াদ বাড়ানো হবে ২০২৩ সাল পর্যন্ত। দামিকো তাই ধৈর্য ধরার পক্ষে।

“এটা জটিল একটা বিষয়। নিওয়েলসের সমর্থকরা কি তাদের জার্সি গায়ে বিশ্বের সেরা খেলোয়াড়কে দেখার স্বপ্ন দেখবে না? সময়ই এর উত্তর দিতে পারে, এজন্য ধৈর্য ধরতে হবে।”

About sylhet24express

Check Also

নগরীতে ২৫ জুয়ারি আটক

ডেস্ক নিউজ : সিলেট নগরীর ঘাসিটুলা মোকাম বাড়ি থেকে ২৫ জন জুয়াড়িকে দুটি সিএনজি,একটি মটরসাইকেলসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *