July 5, 2020 9:06 am
Home / বিনোদন / মৃত্যুর আগে সুশান্তের ৪ ফোন কল ভাবাচ্ছে পুলিশকে

মৃত্যুর আগে সুশান্তের ৪ ফোন কল ভাবাচ্ছে পুলিশকে

বিনোদন ডেস্ক : অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জীবনের শেষ ১২ ঘণ্টার কার্যকলাপ খুঁটিয়ে দেখছে মুম্বাই পুলিশ। পাশাপাশি মৃত্যুর কয়েক ঘণ্টা আগে তিনি যে ৪টা ফোন করেছিলেন সেইসব ফোনকলও ভাবাচ্ছে পুলিশকে।

রবিবার বান্দ্রার কার্টার রোডে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার করা হয় কাই পো চে, পিকে-র এই অভিনেতাকে। আপাতত সুশান্তের মৃত্যু ফাঁস লাগানোর ফলে শ্বাসরোধেই হয়েছে বলে ময়না তদন্তের রিপোর্টে বলা হচ্ছে। তবে তাঁর শরীরে কোনও বিষ রয়েছে কিনা তা পরীক্ষা করে দেখা হচ্ছে।

শনিবার রাত ১.৪৭ নাগাদ সুশান্ত ফোন করেছিলেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। কিন্তু রিয়া ফোন রিসিভ করেননি। তারপরেই সুশান্ত ফোন করেন ঘনিষ্ঠ বন্ধু মহেশ শেট্টিকে। তিনিও ফোন ধরেননি।

রবিবার সকালে সুশান্তের মৃত্যুর কিছুক্ষণ আগে ফোনে মিসড কল দেখে সুশান্তকে কল ব্যাক করেন মহেশ। কিন্তু সুশান্ত সেই ফোন তোলেননি। পুলিশের কাছে মহেশ জানতে পারেন এদিন সকাল সাড়ে ন’টা নাগাদ সুশান্ত তাঁকে ফোন করেছিলেন।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, ঘটনার দিন ব্রেকফাস্টের আগে সুশান্ত জুস খান। এদিন সাড়ে দশটা নাগাদ সুশান্তের গৃহ পরিচারিকা কী রান্না হবে তা জানার জন্য সুশান্তের বেডরুমের দরজায় নক করেন। এদিন সুশান্তের ফ্ল্যাটে ছিলেন তাঁর এক বন্ধু। তিনি ঘুমাচ্ছিলেন অন্য একটি ঘরে। তিনি ঘুম থেকে ওঠেন সকাল ১১টায়। তিনিও সুশান্তের দরজায় নক করেন। কোনও সাড়া না পেয়ে তাঁর ফোনে রিং করেন। ফোনের আওয়াজ পাওয়া গেলেও দরজা খোলেননি সুশান্ত। এরপরই তাঁরা সুশান্তের বোন রীতুকে খবর দেন।

ফোন পেয়েই সুশান্তের ফ্ল্যাটে চলে আসেন রীতু। তিনি আবার তাঁর স্বামীকে বিষয়টি জানান। রীতুর স্বামী গোটা ঘটনা জানান মুম্বাইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিংকে। এদিন ১২টা ২৫ নগাদ সুশান্তের দরজা খোলা হয়। দেখা যায় সিলিংয়ের সঙ্গে গলায় দড়ির ফাঁস লাগিয়ে ঝুলছেন অভিনেতা।

এদিকে, মৃ্ত্যুর আগে মোট যে চারটি ফোন করেছিলেন সুশান্ত তা খতিয়ে দেখছে পুলিশ। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জেরা করবে পুলিশ। পাশাপাশি সুশান্তের মৃত্যুর আগের ১২ ঘণ্টায় তাঁর প্রতিটি কার্যকলাপ খতিয়ে দেখছে।

About Kamrul Islam

Check Also

পর্দা উঠছে ৪র্থ সিলেট চলচ্চিত্র উৎসবের

পর্দা উঠছে ৪র্থ সিলেট চলচ্চিত্র উৎসবের

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : স্বাধীনধারার চলচ্চিত্র নির্মাণকে উৎসাহ প্রদানে আয়োজিত সিলেট চলচ্চিত্র উৎসবের চতুর্থ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *