September 30, 2020 9:38 am
Breaking News
Home / বিনোদন / মুখ খুললে সব ফাঁস করে দেবেন নেহা কক্কর!

মুখ খুললে সব ফাঁস করে দেবেন নেহা কক্কর!

অনলাইন ডেস্ক : বলিউডের জনপ্রিয় শিল্পী নেহা কক্কর। প্রেম ও ব্রেকআপ নিয়ে অনেক সমালোচনার মুখে পড়তে হয়েছ এ শিল্পীকে। ২০১৮ সালে বিচ্ছেদ হয়ে গেলেও সেই বিচ্ছেদ কাটিয়ে তখনও উঠতে পারেননি নেহা কক্কর।
অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে সম্পর্কে জড়ানোর বেশ কয়েকমাসের মধ্যেই দু’জনের ব্রেকআপের খবর সামনে আসতে থাকে। তবে ঠিক কী কারণে বিচ্ছেদ হয়েছিল তা কখনই স্পষ্ট করে জানানি গায়িকা বা অভিনেতা।

তবে এবার নেহার সাবধান বার্তা, কেউ যেন আমার নাম ব্যবহার করে জনপ্রিয় হওয়ার চেষ্টা না করে।গায়িকার এ পোস্টের পরই শুরু হয়েছে বিতর্ক। ইনস্টাগ্রামে তিনি একটি ভিডিও পোস্ট করে লিখেছেন, ঈশ্বরের কৃপায় অনেক ভালো আছি এবং যে ভালো করবে তার সঙ্গে ভালো কিছুই ঘটবে।

নাম না করে প্রাক্তন প্রেমিককে খোঁচা মারতেও ছাড়েননি নেহা কক্কর। তিনি আরও লিখেছেন, যারা আমার নামে বাজে কথা বলছেন তারা প্রত্যেকে মিথ্যাবাদী এবং আমায় দেখে হিংসা করেন। আমার নাম ব্যবহার করে জনপ্রিয় হতে চান। তাই বলছি, আমার নাম আর ব্যবহার না করে নিজের কাজ করে জনপ্রিয় হও। এখানেই থেমে থাকেননি তিনি।

নেহা আরও জানান, যদি আমি মুখ খুলি…. আমি তোমার মা-বাবা ও বোনের কর্মকাণ্ড ফাঁস করে দেব। তারা আমাকে কী বলেছেন আমার সবকিছু মনে আছে। তোমার সাহস কী করে হয় আমার নাম ব্যবহার করার। আর দুনিয়ার সামনে বেচারা হওয়ার নাটকটা বন্ধ করো। আমাকে ভিলেন না বানিয়ে নিজের কাজ করো। সাবধান!!! আমার পরিবার থেকে দূরে থাকো।

About sylhet24express

Check Also

সালমান শাহ’র পরিবারের বিরুদ্ধে সামিরার ১০ কোটি টাকার মামলা

বিনোদন ডেস্ক : দেশের চলচ্চিত্রে অন্যতম জনপ্রিয় নায়ক সালমান শাহ’র পরিবারের বিরুদ্ধে ১০ কোটি টাকার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *