September 30, 2020 11:28 pm
Home / সংগঠন সংবাদ / মুক্তিযোদ্ধা আব্দুল বারী স্মৃতি সংসদ-কে অভিনন্দন ও শুভ কামনা….

মুক্তিযোদ্ধা আব্দুল বারী স্মৃতি সংসদ-কে অভিনন্দন ও শুভ কামনা….

নূরুদ্দীন রাসেল : অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আব্দুল বারী’র কর্ম, স্বপ্ন ও স্মৃতি লালন, পালন, ধারণ ও রক্ষার্থে বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী স্মৃতি সংসদ গঠন করা হয়েছে।

শনিবার (৪ জুলাই) সন্ধ্যা ৭টায় সিলেট নগরীর ভাতালিয়াস্থ মুক্তিযোদ্ধা গলির সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবল’র কার্যালয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে ও ঐক্যমতের ভিত্তিতে ‌‘বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী স্মৃতি সংসদ’র আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে সংগঠনটি আত্মপ্রকাশ করে।

আইনজীবি, রাজনীতিবিদ ও সাবেক কাউন্সিলর আব্দুর রকিব বাবলু’কে আহ্বায়ক ও সমাজকর্মী কামরান হোসেনকে সদস্য সচিব করে আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- কয়েছ আহমেদ, সুমন আহমেদ, শাহাদত হোসেন, এরশাদ আলী, আব্দুল খালিক লাভলু, মাহবুব হোসেন নওশাদ, হাসান আহমদ, এহসান আহমদ সায়মন, আফজল হোসেন রাজু, হাফিজ ইব্রাহিম, ইয়াসিন আলী নয়ন, সাহেদ আহমদ, জাবেদ আহমদ, মামুন আহমদ, কায়সার হোসেন মুন্না, জুবায়ের আহমদ নাবিল, মাহিয়ান মোস্তাকীম, রাসেল আহমদ, ফয়সল হোসেন বাপ্পী, মোস্তাকিম সিদ্দিক সাইফ, মুনতাসির সিদ্দিক কাইফ, ইমন আহমদ।

এ মহতি উদ্যোগে স্বাগতম ও নিরন্তর শুভ কামনা জানিয়ে বিবৃতি প্রদান করেন- বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ স্বেচ্ছাসেবক সন্তান কমান্ড সিলেট জেলা ও মহানগর সমন্বয় কমিটির আহ্বায়ক নূর আহমদ কামাল ও কমিটির নেতৃবৃন্দ।

এ সংগঠনের মাধ্যমে সমাজের অনেক কল্যাণকর কাজ হবে বলে নেতৃবৃন্দ আশাপোষণ করেছেন।।

About sylhet24express

Check Also

ধর্ষণের বিরুদ্ধে ছড়ামঞ্চ সিলেটের প্রতিবাদ সমাগম

নূরুদ্দীন রাসেল :: সিলেট এমসি কলেজে সংঘটিত গণধর্ষণ ও দেশের বিভিন্ন স্থানে ধর্ষণ এবং গণধর্ষণের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *