September 22, 2020 5:38 pm
Breaking News
Home / সংগঠন সংবাদ / মুক্তিযোদ্ধার সন্তান ও যুব সংগঠক নুর আহমদ কামাল’র ঈদ শুভেচ্ছা

মুক্তিযোদ্ধার সন্তান ও যুব সংগঠক নুর আহমদ কামাল’র ঈদ শুভেচ্ছা

 

নূরুদ্দীন রাসেল (সিলেট) : বীর মুক্তিযোদ্ধার সন্তান,বিশিষ্ট যুব সংগঠক নুর আহমদ কামাল দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন।সিলেট জেলা-মহানগর মুক্তিযোদ্ধার সন্তান স্বমন্বয়ে গঠিত সেচ্ছাসেবক কমিটির আহবায়ক, মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও সিলেট বিভাগীয় স্বমন্বয়ক নুর আহমদ কামাল সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উদযাপন করার আহবান জানিয়েছেন তিনি।

তিনি সিলেট সদর উপজেলাসহ,বৃহত্তর সিলেট ও দেশবাসী সকলের কাছে দোয়া প্রত্যাশি।

তিনি বলে,ঈদুল আযহা আমাদের ত্যাগ ও কোরবানীর শিক্ষা দেয়। আল্লাহর সন্তুষ্টির জন্যই হযরত ইব্রাহিম (আঃ) তাঁর প্রিয় পুত্র ইসমাঈল (আঃ)কে কোরবানি দিতে উদ্যত হয়েছিলেন। তিনি আল্লাহর কাছে ত্যাগের পরীক্ষায় উত্তীর্ণ হন। তিনি মানবজাতির জন্য ত্যাগ ও কোরবানীর উজ্জ্বল দৃষ্টান্ত রেখে গেছেন। সেই ত্যাগের বার্তা নিয়ে ফিরে এসেছে পবিত্র কোরবানীর ঈদ।

জীবনে এই ত্যাগের শিক্ষাকে প্রতিফলনের মাধ্যমে আমাদের পথ চলতে হবে। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল নাগরিকদের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক। পবিত্র এ দিনে আমি মহান আল্লাহর কাছে দেশবাসীর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশবাসী সকল জনগণ কে জানাই ঈদ মোবারক। সেই সাথে নির্ধারিত স্থানে কোরবানীর পশু জবাই করে দেশকে পরিচ্ছন্ন ও সুন্দর রাখুন।” ঈদ মোবারক।

ঈদের দিনের মতো আলোয় আলোকিত হোক সবার ভবিষ্যৎ জীবন।

About sylhet24express

Check Also

“বীরশ্রেষ্ঠ”

সুরাইয়া পারভীন লিলি (বীরশ্রেষ্ঠ মতিউর রহমানের ৪৯ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে তাঁকে উৎস্বর্গ করে লেখা) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *