September 24, 2020 11:54 pm
Home / Home / মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’নীতি ও কার্যক্রম চলমান রাখার নির্দেশনা : গোলাম কিবরিয়া
এসএমপি’র মাসিক কল্যাণ সভায়

মাদকের বিরুদ্ধে ‘জিরো টলারেন্স’নীতি ও কার্যক্রম চলমান রাখার নির্দেশনা : গোলাম কিবরিয়া

নিজস্ব প্রতিবেদক : এসএমপি’র মাসিক কল্যাণ সভায় মাদকের বিরুদ্ধে পূর্ব ঘোষিত ‘জিরো টলারেন্স’নীতি ও কার্যক্রম চলমান রাখার নির্দেশনা প্রদান করেন। প্রতিটি পুলিশ সদস্যকে আরো সতর্কতা অবলম্বন করে দায়িত্ব পালনের আহবান জানান ও সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্তে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন গোলাম কিবরিয়া বিপিএম,পুলিশ কমিশনার এসএমপি,সিলেট ।

আাজ ১২/০৭/২০২০খ্রিঃ তারিখ সকাল ১১.০০ এসএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত পুলিশ লাইন্সে ।

তিনি আর বলেন, বিগত মাসে পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। পুলিশ সদস্যদের সঠিকভাবে দায়িত্ব পালনের সাথে সাথে নিজের স্বাস্থের প্রতি যত্নবান হওয়ার আহ্বান জানান এবং জনগনের দোড়গোড়ায় পুলিশি সেবা পৌছে দেওয়ার জন্য  এসএমপি তে কর্মরত পুলিশ সদস্যদের নির্দেশ প্রদান করেন।

 এসএমপি’র মাসিক কল্যাণ সভায়

কল্যাণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গোলাম কিবরিয়া বিপিএম,পুলিশ কমিশনার, এসএমপি,সিলেট । কল্যাণ সভায় আরো উপস্থিত ছিলেন পরিতোষ ঘোষ,অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন),  মোঃ শফিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্), বিভিন্ন  বিভাগের উপ-পুলিশ কমিশনারগণ, অতিঃ উপ-পুলিশ কমিশনারগণ, সহকারি পুলিশ কমিশনারগণ, অফিসার ইনচার্জগণ ও এসএমপি’র সর্বস্তরের অফিসার ও ফোর্সবৃন্দ আরে প্রমুখ ।

About sylhet24express

Check Also

সিলেটের ৩ পৌরসভায় নির্বাচন ডিসেম্বরে

নিউজ ডেস্ক :: সিলেটের তিন পৌরসভায় নির্বাচন আগামী ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। আগামী মাসের প্রথম দিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *