September 30, 2020 6:05 am
Breaking News
Home / ভিন্ন খবর / ভয়ঙ্কর লড়াইয়ে লিপ্ত দুই বাঘ, ভিডিও ভাইরাল
ভয়ঙ্কর লড়াই

ভয়ঙ্কর লড়াইয়ে লিপ্ত দুই বাঘ, ভিডিও ভাইরাল

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : দুই পুরুষ বাঘের মারামারির ভয়ঙ্কর ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মূলত এলাকা দখল করা নিয়েই এ ধরনের মারামারি হয় পুরুষ বাঘেদের মধ্যে। আবার কোনও কোনও সময় বাঘিনীকে ঘিরেও এ ধরনের লড়াইয়ে মাতে বাঘ।

ভিডিওটি বেস কয়েক বছরের পুরনো হলেও ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের অফিসার সুধা রামেন সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডল থেকে শেয়ার করেছেন। সেটি শেয়ার করে তিনি দুই বাঘের এ রকম মারামারি করার কারণ ব্যাখ্যা করেছেন।

দুই পুরুষ বাঘের এই মারামারি ভিডিওটি ২০১৩ সালে তুলেছিলেন হেলেনা ওয়াটকিনস। দক্ষিণ আফ্রিকার টাইগার ক্যানিয়ন ওয়াইল্ডলাইফ অ্যান্ড সাফারি পার্কে তোলা হয়েছিল সেটি। তখন ইউটিউবে আপলোড করা সেই ভিডিও ৭০ লক্ষেরও বেশি বার দেখা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, বেশ কয়েক মিনিট ধরে মারামারি করছে পুরুষ বাঘ দু’টি।

সম্প্রতি ভিডিওটি আপলোড করে সুধা রামেন লিখেছেন, ‘‘বাঘেদের এই মারামারি রেসলিংয়ের থেকে কিছু কম নয়। আধিপত্য বোঝানোর জন্যই এ রকম মারামারি হয়ে থাকে। বিজয়ী এলাকা ও ভাগ্যবান হলে বাঘিনীও পেয়ে থাকে। পরাজিতকে চলে যেতে হয় নতুন বাসস্থান খুঁজতে।’’

About sylhet24express

Check Also

ধর্ষণকারীদের শাস্তির দাবীতে মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ড, সন্তান কমান্ড ও যুব কমান্ডের মানববন্ধন

নূরুদ্দীন রাসেল :: সিলেটের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ এম.সি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের প্রতিবাদে ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *