September 21, 2020 10:55 pm
Breaking News
Home / সংগঠন সংবাদ / বীরগাঁও পূর্বপাড়া প্রবাসী ও যুব সমাজ কল্যাণ সংস্থার কমিটি গঠন

বীরগাঁও পূর্বপাড়া প্রবাসী ও যুব সমাজ কল্যাণ সংস্থার কমিটি গঠন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব বীরগাঁও ইউনিয়নের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন বীরগাঁও পূর্বপাড়া প্রবাসী ও যুব সমাজ কল্যাণ সংস্থার কমিটি গঠন করা হয়েছে।

ইউকেন প্রবাসী শাহীনুর রহমান ইমনকে সভাপতি ও তরুণ উদ্যোক্তা মো. আলী রেজাকে সাধারণ সম্পাদক করে সম্প্রতি ৩০ সদস্য বিশিষ্ট সংগঠনের কার্যনিবাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সহ সভাপতি পদে মো. নজরুল, সহ সাধারণ সম্পাদক পদে সজীব খান, সাংগঠনিক সম্পাদক পদে জহির রায়হান, সহ সাংগঠনিক সম্পাদক পদে মমিন মিয়া, বাণিজ্য সম্পাদক পদে জুবেল আহমদ, অর্থ সম্পাদক পদে দুলাল মিয়া, ক্রীড়া সম্পাদক পদে ফখরুল ইসলাস, সহ ক্রীড়া সম্পাদক পদে নূর হোসেন, শিক্ষা বিষয়ক সম্পাদক পদে রাসেল মিয়া, সহ শিক্ষা সম্পাদক পদে সুজেল খান, ধর্ম সম্পাদক পদে আলী হাসান(হযরত), পাঠাগার বিষয়ক সম্পাদক পদে আজহার আলী, কৃষি বিষয়ক সম্পাদক পদে ইকবাল হোসেন, সহ কৃষি বিষয়ক সম্পাদক পদে আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক পদে সোহাগ মিয়া, সহ প্রচার সম্পাদক পদে রুমেল মিয়া, ছাত্র কল্যাণ সম্পাদক পদে আজাদ বেগ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সাব্বির আহমদ, দপ্তর সম্পাদক পদে দিলদার হোসেন, ত্রাণ সম্পাদক প্রদে আক্রামুল হক, সহ ত্রাণ বিষয়ক পদে দিলোয়ার হোসেন, আইন বিষয়ক সম্পাদক কামরুজ্জামান, যোগাযোগ বিষয়ক সম্পাদক পদে সোহেল রানা ও সদস্য পদে আওলাদ বেগ, সুফি আহমদ, আশরাফুল আলম, আল আমীন, উজ্জল মিয়াকে রাখা হয়।

উল্লেখ্য, পূর্ব পাড়ার ইউনিয়নের পূর্বপাড়া কিছু উদ্যোমী ও স্বেচ্ছাসেবী শিক্ষিত তরুণদের সমন্বয়ে গঠিত সংগঠনটি সম্প্রতি এলাকার বিভিন্ন সামাজিক, মানবিক ও উন্নয়ন কাজ করে যাচ্ছে। তরুণ সমাজের মাধ্যমে একটি ইতিবাচক সমাজ বির্নিমাণে এই সংগঠন কাজ করমে বদ্ধপরিকর।

প্রেস বিজ্ঞপ্তি

About sylhet24express

Check Also

অনিবন্ধিত ও ভেজাল ওষুধ বিক্রয় প্রতিরোধে জাফলংয়ে পল্লী চিকিৎসকদের মত বিনিময় সভা

মো.জাহাঙ্গীর আলম (গোয়াইনঘাট প্রতিনিধি):: সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে নকল, ভেজাল, অনিবন্ধিত ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *