July 11, 2020 3:09 am
Breaking News
Home / Home / বিদ্যা সিনহা মিমের নতুন চমক
বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিমের নতুন চমক

বিনোদন ডেস্ক : করোনাকালে অন্য সবার মতই ঘরবন্দী সময় কাটাননি বিদ্যা সিনহা মিম। বরং কিছু না কিছু করার চেষ্টা করেছেন সবসময়।তারই সর্বশেষ সংযোজন ছিল স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কানেকশন’। রায়হান রাফীর নির্মাণে এতে মিমের বিপরীতে ছিলেন তাহসান। ছবিটি প্রকাশের পর দারুণ প্রশংসা কুড়ান সংশ্লিষ্টরা। এটি ছিল মিমের অভিনয় জীবনের প্রথম কোনও প্রযোজনা।

তবে ‘কানেকশন’ এর রেশ না কাটতে ফের চমক নিয়ে হাজির হচ্ছেন মিম। আজ নিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হচ্ছে ‘মিম’স কাস্টডি’। বাংলায় অর্থ দাঁড়ায় ‘মিমের হেফাজতে’! যার মাধ্যমে প্রথমবার তিনি ক্যামেরার সামনে বসলেন উপস্থাপকের বেশে। শুধু তা-ই নয়, এর ক্যামেরা, লাইট, পরিকল্পনা, গ্রন্থনা, শিল্পী নির্বাচনও তিনি নিজেই করেছেন।

এ বিষয়ে মিম বলেন, সত্যি বলতে যার যার ঘরে বসে ফিকশন বানানো খুব কঠিন। ‘কানেকশন’ বানাতে গিয়ে দেখলাম, বিষয়টি জটিল। তবু সেটি আমরা প্রপারলি করেছি। এবং আশাতীত সাড়া পেয়েছি। কারণ, আমার চ্যানেলটির বয়স মাত্র এক মাস! প্রযোজনা সামনেও করবো, তবে কোয়ারেন্টিন টাইমে আর ফিকশনে যাবো না। বরং নন-ফিকশনেই নতুন কিছু করার চেষ্টা করছি। তারই ফসল ‘মিম’স কাস্টডি’। অনলাইনে শুট করে ফেলেছি। সোমবার উন্মুক্ত করার প্রস্তুতি নিচ্ছি।

About sylhet24express

Check Also

করোনা

সিলেট জেলায় আরও ৪১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

সিলেট অফিস : সিলেট জেলায় নতুন করে আরও ৪১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। (শুক্রবার) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *