October 1, 2020 12:06 am
Home / Home / বাস্তুহারা পরিবারের পুনর্বাসন প্রকল্পের দলিল হস্তান্তর

বাস্তুহারা পরিবারের পুনর্বাসন প্রকল্পের দলিল হস্তান্তর

অনলাইন ডেস্ক : মুজিব শতবর্ষ উপলক্ষ্যে রাজধানী ঢাকার মিরপুর ১১ নম্বর সেক্টরের বাউনিয়াবাধ এলাকায় ২৬০০ বাস্তুহারা পরিবারের পুনর্বাসন প্রকল্পে প্লটের দলিল হস্তান্তর করেছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ।

আজ রবিবার বেলা ১১টায় বাউনিয়াবাঁধ ঈদগা মাঠে আয়োজিত এক জনসভায় তিনি ৯৩টি প্লটের দলিল আনুষ্ঠানিকভাবে গ্রহীতাদের মাঝে হস্তান্তর করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন সাধারণ মানুষের অধিকারের কথা বলেছেন। সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে গিয়ে তিনি জেল, জুলুম, অত্যাচার, নির্যাতন সহ্য করেছেন। কিন্তু অন্যায়ের সাথে কখনো আপস করেননি। মানুষের খাদ্য, বস্ত্র, চিকিৎসা, শিক্ষাসহ মানসম্মত বাসস্থানের ব্যবস্থা নিশ্চিত করা ছিল বঙ্গবন্ধুর একটি অন্যতম স্বপ্ন। সে স্বপ্নকে বাস্তবে রূপ দিতে তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এর একটি উজ্জ্বল দৃষ্টান্ত আজকের এই দলিল হস্তান্তর,

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা ১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ। জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. দেলোয়ার হায়দারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো. শহীদ উল্লা খন্দকার।

অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় জনসংযোগ কর্মকর্তা রেজাউল করিম সিদ্দিকী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

About sylhet24express

Check Also

উচ্চ আদালতে যাবেন মিন্নির বাবা

নিউজ ডেস্ক ::বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির মৃত্যুদণ্ডের রায়ের প্রতিক্রিয়ায় তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *