September 25, 2020 12:38 am
Home / Home / বর্ণিল আয়োজনে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণিল আয়োজনে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

অনলাইন ডেস্ক : ‘একুশ মানে এগিয়ে চলা, একুশ মানে মাথা না নোয়ানো’- এই সত্যকে আঁকড়ে ধরেই মানুষের কল্যাণে, দেশের কল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে যুগান্তরের ২১তম বর্ষে পদার্পণ উদযাপিত হয়েছে।

১ ফেব্রুয়ারি যুগান্তরের ২১তম জন্মদিন ছিল। ওইদিন সারা দেশে বর্ণাঢ্য আয়োজনে পালিত হয় যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী।

আর আজ শনিবার রাজধানীর যমুনা ফিউচার পার্ক কনভেনশন সেন্টারের মোগল হলে বর্ণিল আয়োজনে উদযাপন করা হল প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান।

এ দিন দুপুর ১২টায় কেক কাটার মধ্য দিয়ে শুরু হয় যুগান্তরের জন্মদিন উদযাপনের অনুষ্ঠানমালা।

কেক কাটেন যুগান্তরের স্বত্বাধিকারী, বিশিষ্ট শিল্পপতি ও যমুনা গ্রুপের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, যুগান্তর প্রকাশক সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী এবং জাতীয় পার্টির কো-চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি ও যুগান্তরের সম্পাদক সাইফুল আলম।

এ সময় উপস্থিত রাজনীতিক, সাংবাদিক, প্রশাসনিক ও সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব এবং যুগান্তর পরিবারের সদস্যরা করতালি দিয়ে তাদের স্বাগত জানান।

প্রতি বছরের মতো এবারও যুগান্তরের জন্মদিনের আনন্দ আয়োজনে দেশের বর্তমান ও সাবেক মন্ত্রী, সরকারের উপদেষ্টা, প্রতিমন্ত্রী, তারকা রাজনীতিবিদ, বর্তমান ও সাবেক সচিব, বিশিষ্ট ও প্রবীণ নাগরিক, অধ্যাপক, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, চিকিৎসক, কলামিস্ট, সাংস্কৃতিক অঙ্গনের বিশিষ্টজন, যুব ও ছাত্রনেতাসহ বিভিন্ন শ্রেণি-পেশার অসংখ্য মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় যুগান্তর পরিবার।

কবি, শিল্পী, সাহিত্যিক, ক্রীড়াবিদ, চলচ্চিত্র ও নাট্যব্যক্তিত্বের পদচারণায় মুখর ছিল অনুষ্ঠানস্থল। যুগান্তরকে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশে কর্মরত বিদেশি নাগরিক ও কূটনীতিকরা।

শুভেচ্ছা জানাতে আরও এসেছিলেন সহযোগী জাতীয় দৈনিকের সম্পাদক, টিভি চ্যানেলের বার্তাপ্রধান, সাংবাদিক নেতা ও জ্যেষ্ঠ সাংবাদিকরা।

যুগান্তরকে শুভেচ্ছা জানাতে আনন্দ আয়োজনে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম, কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক, সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, শিক্ষামন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাবেক মন্ত্রী মোফাজ্জেল হোসেন চৌধুরী মায়া, নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান প্রমুখ।

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমীন হাওলাদার, জিয়াউদ্দিন বাবলু, মহাসচিব মসিউর রহমান রাঙ্গা প্রমুখ উপস্থিত থেকে যুগান্তর পরিবারকে শুভেচ্ছা জানান।

যুগান্তরের জন্মদিনের শুভেচ্ছা জানাতে আসেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, দলটির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন ও হাবিব-উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, গাজীপুর মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বিশিষ্ট শিল্পপতি সোহরাব উদ্দিন প্রমুখ।

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ব্যারিস্টার মঈনুল ইসলাম, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এবিএম আবদুল্লাহ, অধ্যাপক মাহবুবউল্লাহ, প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন প্রমুখ ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ ছাড়া জনপ্রিয় গীতিকার গাজী মাজহারুল আনোয়ার, সংগীতশিল্পী ফকির আলমগীর, মনির খান, চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস, পূজা চেরি, চিত্রনায়ক আরেফিন শুভ, তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা, নাঈম-শাবনাজ, অভিনেতা জাহিদ হাসান, অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বসহ আরও অনেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান যুগান্তর পরিবারকে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল থেকেই যুগান্তর ভবনে বিরাজ করছে উৎসবের আমেজ। বিভিন্ন বিভাগের কর্মীরা নিজেদের মধ্যে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছাবিনিময়ের পাশাপাশি উৎসবে আগতদের সঙ্গে আনন্দ ভাগ করে নিয়েছেন।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উৎসবের রঙে রঙিন হয়ে উঠেছে বার্তা বিভাগসহ দৈনিকটির অন্য সব বিভাগ।

About sylhet24express

Check Also

জলবায়ু পরিবর্তন: পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব

নিউজ ডেস্ক :: জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব থেকে পৃথিবী এবং মানব জাতিকে রক্ষায় পাঁচ দফা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *