July 12, 2020 5:46 am
Breaking News
Home / সিলেট / পিতার অভিযোগ মানবিক-সাহায্যের-জন্য কাউন্সিলর বরাবর

পিতার অভিযোগ মানবিক-সাহায্যের-জন্য কাউন্সিলর বরাবর

সিলেট টোয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : বিশ্ব বাবা দিবসে সারা বিশ্ব যখন নিজ নিজ বাবাকে নিয়ে ফেসবুক, গণমাধ্যম বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা রকমের অনুভুতি তুলে ধরছেন টিক সেই মুহুর্তে সিলেটে একজন অসহায় নির্যাতিত পিতা তার নিজ স্ত্রী সন্তানদের, উপর তুলে ধরলেন এক বিরল অভিযোগ।

তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিন দত্তরাইল গ্রামের ময়না মিয়ার পুত্র মোঃ বদরুল ইসলাম (৬৮)। বর্তমান ঠিকানা ওয়েব- এ- ৫৪ মসজিদ গল্লি চন্দনটুলা,কতোয়ালী থানা সিলেট।

অভিযোগে তিনি উল্লেখ করেন, তিনি গোলাপগঞ্জ এর দত্তরাইল গ্রামের সুরেজা বেগমের সাথে ১৯৮৬ সালে মুসলিম শরিয়াহ মোতাবেক বিবাহ সম্পন্ন হয়। এরপর আমাদের সংসার আলোকিত করে দুই পুত্র সন্তান ও দুই কন্যা সন্তানের জন্ম হয়। সুখে শান্তিতে আমাদের দাম্পত্য জীবন বেশ সুখে কেটে যাচ্ছিল। বিগত ২০০০ সালে আমাদের সংসারে অন্ধকার নেমে আসে তিলে তিলে গড়া সংসারে আমার স্ত্রী সুরেজা, আমার বড় ছেলে কবির আহমদ অপু ( সহকারী শিক্ষক), ২য় সন্তান ইমরান আহমদ পাপ্পু ( ব্রাক ব্যাংক) ম্যানেজার, ৩য় সন্তান জেসমিন আক্তার বিবাহিত, ৪র্থ সন্তান আয়েশা আক্তার বিবাহিত ।

এ বিষয়ে বদরুল ইসলাম জানান, আমার স্ত্রী ও পুত্র সন্তানেরা আমাকে নানান ভাবে শারিরিক ও মানসিক ভাবে নির্যাতন শুরু করে। ধীরে ধীরে আমার উপর তাদের নির্যাতনের মাত্রা বাড়াতে থাকে। এক পর্যায়ে আমাকে তারা ঘর থেকে বের করে দেয়। আমি ন্যায় বিচারের আশায় মানুষের দ্বারে দ্বারে ঘুরে কোন সুবিচার পাইনি। বরং যত আমি বিচার প্রার্থী হয়েছি তারা ততই আমার উপর নির্যাতন বাড়িয়ে দিয়েছে। অনেকবার আমার ন্যায় বিচার করার জন্য শালিশগন তাদের কাছে গেলে তারা তাদেরকে চরম অপমানিত করে তাড়িয়ে দেয়।

তারা কেউই আমার ভরনপোষণ এর দায়ভার নিতে চায় না। এমতাবস্থায় নভেল করোনা ভাইরাস কোভিড-১৯ এর পরিস্থিতিতে আমি খুবই অসহায় ও মানবেতর জীবনযাপন করছি। এব্যাপারে সিলেট সিটি’র ১৭ নং ওয়ার্ড কমিশনার বরাবরে একটি অভিযোগ দায়ের করি। সেই সাথে সিলেটবাসী তথা প্রশাসনের সকল মহলের ও সিসিক মেয়র এর দৃষ্টি আকর্ষণ করছি।

অতিসত্বর আমার সুবিচার প্রদান করে আমার পরিবারের মাঝে আমাকে ফিরিয়ে দেওয়ার মানবিক আবেদন করছি।

নতুবা আমি সংবাদ সম্মেলন করে দেশবাসীর সহযোগিতা চাইবো।

About sylhet24express

Check Also

সিলেট ট্যাংক লরি শ্রমিকদের সড়ক অবরোধ প্রত্যাহার কঠোর আন্দোলনের আল্টিমেটাম

নূরুদ্দীন রাসেল (সিলেট থেকে) : অবশেষে ১৫ ঘন্টা পর সড়ক অবরোধ প্রত্যাহার করলো সিলেট বিভাগীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *