September 26, 2020 10:17 pm
Breaking News
Home / Home / পররাষ্ট্র মন্ত্রী মন্ত্রী সাথে সিলেটে আটাব ও হাব নের্তৃবৃন্দের সাক্ষাতকার

পররাষ্ট্র মন্ত্রী মন্ত্রী সাথে সিলেটে আটাব ও হাব নের্তৃবৃন্দের সাক্ষাতকার

নিজস্ব প্রতিবেদক : এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব) ও হজ্ব এজেন্সিস এসোসিয়েশন অব বাংলাদেশ (হাব) এর সিলেটের নেতৃবৃন্দ আজ পররাষ্ট্রমন্ত্রী ডঃ একে আব্দুল মোমেন এর সাথে তার বাসভবনে এক সৌজন্য সাক্ষাতকারে মিলিত হন। আটাব ও হাব এর সিলেট জোনের চেয়ারম্যান জনাব মোতাহার হোসেন বাবুল এর নেতৃত্বে হাব এর সেক্রেটারি জনাব জহিরুল কবীর চৌধুরী শিরু এবং আটাব এর সেক্রেটারি জনাব গিয়াস উদ্দিন আহমেদ আমজাদ সহ আরও উপস্থিত ছিলেন আটাব কেন্দ্রীয় এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জনাব আজহারুল কবির চৌধুরী সাজু, আটাব এর সিলেট জোনের সহ সাংগঠনিক সম্পাদক জনাব খন্দকার ইসরার আহমদ রকী এবং হাব এর আঞ্চলিক কমিটির সদস্য জনাব মোঃ কামরুজ্জামান জুবের। সৌজন্য সাক্ষাতকারে আরও উপস্থিত ছিলেন এফ বি সি সি আই এর পরিচালক এবং চেম্বার অব কমার্স এর সাবেক সভাপতি খন্দকার সিপার আহমদ।

মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও সাবেক অর্থমন্ত্রীর প্রতি গভীর কৃতজ্ঞতা জানিয়ে আটাব এর চেয়ারম্যান জনাব মোতাহার হোসেন বাবুল আটাব এর জন্য তাদের পরিবারের প্রত্যক্ষ ভুমিকা তুলে ধরে কৃতজ্ঞতা প্রকাশ করেন পাশাপাশি ভ্যাট প্রত্যাহার সহ বিগত কয়েকদিন পূর্বে সিলেটে আইসোলেশন সেন্টার নির্ধারণ করায় লন্ডন -সিলেট সরাসরি ফ্লাইট পুনরায় চালু করার ব্যাপারে পররাষ্ট্রমন্ত্রী মহোদয়কে আটাব ও হাব এর পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। করোনাকালীন সময়ে চালু হওয়া পৃথিবীর বিভিন্ন গন্তব্যে ফ্লাইট এর সমস্যা নিরসনে পররাষ্ট্রমন্ত্রীর সহযোগিতা কামনা করেন আটাব নেতৃবৃন্দ। তাছাড়া সিলেট – লন্ডন সরাসরি ফ্লাইট, মদিনা – সিলেট সরাসরি ফ্লাইট পরিচালনা সহ আভ্যন্তরীণ কয়েকটি গন্তব্যে বিশেষ করে চট্টগ্রাম ও কক্সবাজারে ফ্লাইট চালুর ব্যাপার পররাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে অনুরোধ জানান আটাব ও হাবের চেয়ারম্যান জনাব মোতাহার হোসেন বাবুল।

সাক্ষাৎকারে আটাব ও হাবের পক্ষ থেকে সিলেট এর কমিটির একটি তালিকা পররাষ্ট্রমন্ত্রীর কাছে দেওয়া হয়। পররাষ্ট্রমন্ত্রী নেতৃবৃন্দকে তাদের দাবীদাওয়া র ব্যাপারে পদক্ষেপ নেওয়ার আশ্বাস দেন।

About sylhet24express

Check Also

এমসি কলেজের ঘটনায় দোষীদের শাস্তি দাবি করেছে সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড

নিউজ ডেস্ক: এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণের তীব্র নিন্দা, ক্ষোভ ও ধর্ষকদের দৃষ্টান্তমূলক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *