September 29, 2020 3:01 am
Breaking News
Home / খুলনা / নড়াইলে তথ্য অফিসের আয়োজনে জিওবি প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত

নড়াইলে তথ্য অফিসের আয়োজনে জিওবি প্রকল্পের উঠান বৈঠক অনুষ্ঠিত

নড়াইল প্রতিনিধি : নড়াইল জেলা তথ্য অফিসের আয়োজনে ‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়)’ শীর্ষক জিওবি প্রকল্পের ২০২০-২১ অর্থবছরের প্রচার কার্যক্রমের আওতায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) বিকালে সামাজিক দূরত্ব বজায় রেখে নড়াইল সদর উপজেলার বাসগ্রামে একটি উঠান বৈঠক আয়োজন করা হয়। উঠান বৈঠকে ভিডিও কলে অতিথি বক্তা হিসেবে যুক্ত হয়ে বক্তব্য রাখেন তথ্য মন্ত্রণালয়ের উপ-পরিচালক (প্রশাসন ও অর্থ) রোকসানা আক্তার। তিনি করোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে আমাদের করণীয় সম্পর্কে বিশদ আলোচনা করেন। এছাড়া সুস্থ থাকার জন্য প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন। উক্ত অনুষ্ঠানে এলাকার নির্বাচিত জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন। বক্তারা করনার সময়ে শিশুদের পড়ালেখা শারীরিক ও মানসিক সুস্থতা এবং পরিবারের সক্রিয় ভূমিকার আলোচনা করেন। উক্ত বৈঠকে সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার মো: ইব্রাহিম-আল-মামুন। তিনি নড়াইলকে করোনা মুক্ত রাখার এবং সাধারণ জীবনমান বজায় রাখার জন্য তৃণমূল জনগণের দায়িত্ব ও কর্তব্যের ব্যাপারে উপস্থিত সবাইকে সচেতন করেন।

এছাড়া দেশের চলমান উন্নয়নের অগ্রগতি, মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ, টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি), জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষীকি, মাদক, জঙ্গীবাদ ও বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ে আলোচনা ও মতবিনিময়ের পাশাপাশি উপস্থিত জনগণের কাছে বর্তমান সরকারের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় সকলের সক্রিয় অংশগ্রহণ এবং দেশের সমৃদ্ধির জন্য সকলের সক্রিয় ভূমিকা কী হতে পারে সে বিষয়ে ও দেশের উন্নয়ন নিয়ে সরকারের ভাবনাগুলো উপস্থাপন করেন।

About sylhet24express

Check Also

এমসি কলেজে তরুণী গণধর্ষণ মামলায় মাহফুজ গ্রেপ্তার

নিউজ ডেস্ক ::সিলেটের এমসি কলেজের হোস্টেলে তরুণীকে গণধর্ষণ মামলার আরেক আসামি মাহফুজুর রহমানকে (২৫) গ্রেপ্তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *