September 28, 2020 1:27 am
Breaking News
Home / Home / নিজ দলের অপরাধীদের শাস্তি দেওয়ার সাহস আ’লীগের আছে: কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

নিজ দলের অপরাধীদের শাস্তি দেওয়ার সাহস আ’লীগের আছে: কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অপরাধমূলক কর্মকাণ্ডের জন্য নেতাকর্মীদের শাস্তি দেওয়ার নৈতিক সাহস ক্ষমতাসীন দলের রয়েছে।

বুধবার রাজধানীতে সেতু ভবনে ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের চুক্তি স্বাক্ষরের পর তিনি এ কথা বলেন। খবর ইউএনবির

ওবায়দুল কাদের বলেন, ‘অন্য কোনো দলের নিজস্ব নেতাদের তাদের অপরাধের জন্য শাস্তি দেওয়ার সাহস নেই। যে কেউ অপরাধ করলে তার শাস্তি হবে। পার পাওয়া যাবে না।’

তিনি বলেন, যুব মহিলা লীগের নরসিংদী শাখার বহিষ্কৃত সাধারণ সম্পাদক শামীমা নূর পাপিয়াকে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গ্রেপ্তার করা হয়েছে। আওয়ামী লীগই একমাত্র দল যেটি অপরাধের জন্য (তার নেতা-কর্মীদের) কঠোর শাস্তি দেয়।

গত রোববার রাজধানীতে পাপিয়ার দুটি বাড়ি ও তার ভাড়া করা পাঁচতারকা হোটেলের প্রেসিডেন্ট স্যুটে (বিলাসবহুল কক্ষ) তল্লাশি চালিয়ে ৫৮ লাখ ৪১ হাজার নগদ টাকাসহ অন্যান্য সামগ্রী জব্দ করে র‌্যাব।

এর আগে গত শনিবার শামীমা নূর পাপিয়া (২৮), পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরী (৩৮) এবং তাদের ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকার (২৯) ও শেখ তায়্যিবাকে (২২) হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেপ্তার করে র‌্যাব। তারা দেশ ছেড়ে পালানোর চেষ্টা করছিলেন। তাদের কাছ থেকে সাতটি পাসপোর্ট, ২ লাখ ১২ হাজার নগদ টাকা এবং বিভিন্ন দেশের বিপুল পরিমাণ জাল মুদ্রা জব্দ করা হয়।

পাপিয়াকে বিমানবন্দর ও শের-ই-বাংলানগর থানার তিন মামলায় সোমবার ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে ঢাকার দুই আদালত। সেই সঙ্গে পাপিয়ার স্বামী মফিজুর রহমান ওরফে সুমন চৌধুরীকে তিন মামলায় ১৫ দিনের এবং তাদের ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকার ও শেখ তায়্যিবাকে এক মামলায় পাঁচ দিন করে রিমান্ড দেওয়া হয়েছে।

About sylhet24express

Check Also

এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের

নিউজ ডেস্ক: স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে নববধূকে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *