September 22, 2020 4:42 pm
Breaking News
Home / বিনোদন / নাগরিকত্ব আইনের প্রতিবাদ করে গ্রেফতারের মুখে নায়িকা

নাগরিকত্ব আইনের প্রতিবাদ করে গ্রেফতারের মুখে নায়িকা

বিনোদন ডেস্ক : ২৭ ফেব্রুয়ারি- সহিংসতার আগুনে জ্বলছে ভারত। বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী আইনের (সিএএ) বিরোধী ও সমর্থকদের মধ্যে সংঘর্ষে এ পর্যন্ত ৩৪ জনের মৃত্যু হয়েছে দিল্লিতে। সহিংসতার এই আগুনে ঘি ঢেলে এবার বিতর্কে জড়ালেন বলিউডের আলোচিত অভিনেত্রী স্বরা ভাস্কর।

সম্প্রতি একটি আলোচনা সভায় ভারতের নাগরিকত্ব আইনের প্রতিবাদে মুখ খোলেন স্বরা । দিল্লির অশান্তির জন্য কে বা কারা দায়ি, তা নিয়ে নিজের মত প্রকাশ করেন এই নায়িকা। এই বিষয় নিয়ে নিজের দেশের শীর্ষ আদালতের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

স্বরা ভাস্কর বলেন, ‘দেশের শীর্ষ আদালতকে কীভাবে বিশ্বাস করবেন, যেখান থেকে বাবরি মসজিদ ধ্বংসের ঘটনাকে কখনও বেআইনি বলে ব্যাখ্যা করা হয়, আবার সেখান থেকেই তাদের পুরস্কৃত করা হয়, যারা বাবরি ধ্বংসের জন্য দায়ি।’

স্বরা ভাস্করের বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশ তার তুমুল সমালোচনা করছেন। স্বরার বক্তব্যের জন্য তাকে শিগিগরই গ্রেফতার করতে হবে বলে দাবি জানাতে শুরু করেন অনেকে। এরপর টুইটারে ট্রেন্ড করতে শুরু করে, ‘অ্যারেস্ট স্বরা ভাস্কর’ বলে। যদিও বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি স্বরা।

উল্লেখ্য, ২০০৯ সালে ‘মাদোলাল কিপ ওয়াকিং’ সিনেমা দিয়ে বলিউডে ক্যারিয়ারে শুরু করেন স্বরা ভাস্কর। এরপর ২০১১ সালের চলচ্চিত্র ‘তনু ওয়েডস মনুতে’ অভিনয় করে আলোচনায় আসেন তিনি। প্রশংসিত হয়েছেন ‘রানঝানা’এবং ‘প্রেম রতন ধন পায়ো’ সিনেমাতে অভিনয় করেও।

About sylhet24express

Check Also

চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি

বিয়ের জন্য যোগ্য পাত্র খোঁজছেন পপি

বিনোদন ডেস্ক :: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পপি। দুই দশকের ক্যারিয়ারে অসংখ্য সুপারহিট সিনেমা উপহার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *