October 1, 2020 7:55 am
Home / Home / নভেম্বরে ফুটবল মৌসুম শুরুর পরিকল্পনা
ফুটবল

নভেম্বরে ফুটবল মৌসুম শুরুর পরিকল্পনা

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : করোনায় গত মার্চে স্থগিত হয়ে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ আর শুরু হয়নি। শেষ পর্যন্ত ঘরোয়া মৌসুমের সমাপ্তি ঘোষণা করে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। লিগ বাতিল করলেও পরবর্তী মৌসুম কবে নাগাদ শুরু হবে, তা নিয়ে দোটানায় ক্লাব কর্মকতা থেকে ফুটবলাররা।

বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে গত শনিবার বাফুফে সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিনের সঙ্গে দেখা করেন প্রিমিয়ার লিগে বিভিন্ন ক্লাবে খেলা ২৭ ফুটবলার। ফুটবলাররা জানিয়েছেন, বাংলাদেশ ফুটবলের সর্বোচ্চ এই কর্তা তাদের কথা দিয়েছেন, নভেম্বরে নতুন মৌসুম শুরু করতে চান।

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে বাংলাদেশের চারটি ম্যাচ বাকি। ৮ অক্টোবর সিলেটে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে পুনরায় বিশ্বকাপ বাছাই শুরু জামাল ভূঁইয়াদের। ১৭ নভেম্বর ওমানের বিপক্ষে শেষ ম্যাচ। আগস্টে শুরু হবে জাতীয় দলের ক্যাম্প।

জাতীয় দলের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচ থাকলেও বাফুফে চাচ্ছে সেপ্টেম্বর-অক্টোবরে দলবদলের সব কার্যক্রম শেষ করতে। আর নভেম্বরের শেষ দিকে ফুটবলের নতুন মৌসুম শুরু করতে। সেটা ফেডারেশন কাপ কিংবা অন্য কোনো টুর্নামেন্ট দিয়ে। এসব কিছু এখনও আলোচনার পর্যায়ে আছে। করোনাভাইরাসের পরিস্থিতির ওপর নির্ভর করেই সবকিছু করতে চাইছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

বাফুফে সভাপতির কাছ থেকে নভেম্বরে মৌসুম শুরুর আশ্বাস পেয়ে ফুটবলারদের মধ্যে কিছুটা হলেও স্বস্তি এসেছে। বসুন্ধরা কিংসের ডিফেন্ডার তপু বর্মণ বলেন, ‘সালাউদ্দিন ভাইয়ের সঙ্গে আমরা বসেছি। উনি বলেছেন, নভেম্বরে মৌসুম শুরু করতে চান। আমরাও ইতিবাচক নিউজের অপেক্ষায় আছি।’

About sylhet24express

Check Also

সিলেটের দক্ষিণ সুরমায় জুয়া সম্রাট ভাঙ্গারী কাসেম গ্রেপ্তার

হেলাল মুর্শেদ :: সিলেট নগরীর দক্ষিণ সুরমা থানাধীন টেকনিক্যাল রোডে সাধুরবাজার (বাঁশতলা) থেকে জুয়া সম্রাটখ্যাত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *