September 28, 2020 9:36 pm
Breaking News
Home / Home / নতুন সিনেমায় নাবিলা, গোপনেই চলছে শুটিং
মাসুমা রহমান নাবিলা

নতুন সিনেমায় নাবিলা, গোপনেই চলছে শুটিং

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : ‘আয়নাবাজি’ সিনেমা দিয়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন মাসুমা রহমান নাবিলা। অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত এই ছবিটি মুক্তি পায় ২০১৬ সালে। এরপর নতুন কোন সিনেমায় দেখা যায় নি এই অভিনেত্রীকে। তবে এরইমধ্যে নতুন সিনেমার কাজ শুরু করে দিয়েছেন ‘আয়নাবাজি’ খ্যাত এই নায়িকা।

 

১৯৭৫ সালের ১৫ আগস্টের অন্ধকারতম ঘটনাটিকে ঘিরে অনেকটা গোপনে তৈরি হচ্ছে পূর্ণদৈর্ঘ্য সিনেমা ‘১৯৭৫—অ্যান আনটোল্ড স্টোরি’। এটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। সিনেমাটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘনিষ্ঠজন ও জাতীয় সংসদের সংরক্ষিত আসনের মনোনীত সাবেক সংসদ সদস্য বেবী মওদুদের চরিত্রে অভিনয় করছেন নাবিলা।

 

গত ১০ দিন ধরেই এফডিসিতে ছবিটির শুটিং চলছে গোপনে। এতদিন ধরে কেউই এই বিষয় নিয়ে মুখ খুলতে চান নি। এদিকে গতকাল নিজের ইন্সটাগ্রামে ছবিটি নিয়ে একটি পোস্ট দেন নাবিলা। সেখানে তিনি লিখেন, প্রায় ৪ মাস পর শুটিংয়ে ফিরেছি। যদিও এখন কোনরকম শুটিংয়ে ফেরার ইচ্ছে ছিলো না কিন্তু ১৫ আগস্টের মত এরকম একটা বিশেষ দিন নিয়ে যে কাজটি হচ্ছে এটি না করে থাকতে পারলাম না।

 

নাবিলা বলেন, ‘গত ১০ জুলাই থেকে আমরা এর শুটিং শুরু করেছি। আর কিছুদিন এর কাজ হবে। এরপর সম্পাদনা করে সেন্সরে জমা দেব।’

 

শাপলা মিডিয়া প্রযোজিত এই সিনেমায় খন্দকার মোশতাক হিসেবে আছেন শহীদুজ্জামান সেলিম ও জাতীয় চার নেতার একজন হিসেবে আছেন তৌকীর আহমেদ। এরই মধ্যে ইমন সাহার সুর-সংগীতে ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার।

About sylhet24express

Check Also

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে মুক্তিযোদ্ধা ভবনে দোয়া মাহফিল ও কেক কেটে জন্মদিন উদযাপন

নূরুদ্দীন রাসেল :: বাংলাাদেশ আওয়ামীলীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *