September 27, 2020 2:29 pm
Breaking News
Home / সিলেট / নতুন ভাবনা নিয়ে একঝাঁক তরুণদের সম্বনয়ে দৈনিক সিলেটের সময় ও সিলেটের হালচাল’র যাত্রা শুরু

নতুন ভাবনা নিয়ে একঝাঁক তরুণদের সম্বনয়ে দৈনিক সিলেটের সময় ও সিলেটের হালচাল’র যাত্রা শুরু

নিজস্ব প্রতিবেদক :: নতুন ধরনের ভাবনা নিয়ে একঝাঁক তরুণদের সম্বনয়ে দৈনিক সিলেটের হালচাল’(প্রিন্ট) এবং সিলেটের প্রথম বাংলা ও ইরেজি অনলাইন পোর্টাল ‘দৈনিক সিলটের সময়’ যাত্রা শুরু। ০১ সেপ্টেম্বর নতুন ধরনের কিছু ভাবনা নিয়ে প্রকাশিত হচ্ছে ‘দৈনিক সিলেটের হালচাল’(প্রিন্ট) এবং ‘দৈনিক সিলেটের সময়’ (অনলাইন পোর্টাল)। এ উপলক্ষে আজ ৩০ আগস্ট রবিবার বাদ জোহর এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে দোয়া পরিচালনা করেন ওয়েস্ট ওয়ার্ল্ড মসজিদের ইমাম মাওলানা মো. ইলিয়াস আহমেদ। উপস্থিত ছিলেন ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সাবেক সম্পাদক সম্পাদক ও সিলেট চেম্বারের সাবেক প্রশাসক আসাদ উদ্দিন আহমেদ, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল, মহানগর আওয়ামী লীগের সাবেক মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সাবেক প্যানেল চেয়ারম্যান মো. আজহার উদ্দিন (জাহাঙ্গীর), বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি আতাউর রহমান আতা, সাবেক সংসদ সদস্য মাওলানা শাহীনুর পাশা চৌধুরী, সাপ্তাহিক বাংলার বারুদ পত্রিকার নির্বাহী সম্পাদক বাবর হোসেন, ৫নং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউপি’র চেয়ারম্যান. মো এমরান উদ্দিন, দি সিলেট চেম্বার অব কমার্স’র পরিচালক ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার, বিশিষ্ট সাংবাদিক বদরুদ্দোজা বদর, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়সল, বর্তমান সভাপতি মামুন হাসান, ব্যবসায়ী মাহবুব আলম লস্কর, সাদেক আহমদ, দৈনিক সিলেটের সময়ের সিও সৈয়দ বাপ্পী, দৈনিক সিলেটের সময়-এর যুগ্ম সম্পাদক মমিনুল ইসলাম স্বপন, নির্বাহী সম্পাদক রুহুল আমীন তালুকদার, বার্তা সম্পাদক জয়নাল আবেদীন আজাদ, রবি ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নজমুল ইসলাম, সাংবাদিক ও কলামিস্ট ফয়েজুল হাসান ফারহান, চাকরির খবরের সম্পাদক ও প্রকাশক সাইফুল ইসলাম নাহেদ, বিজয়ের সময়ের সম্পাদক ও প্রকাশক ফাহাদ হোসেন, ফটো সাংবাদিক সুহেল আহমদ, আলোকচত্রী সম্পাদক ফুল মিয়া, আকমল হোসেন সুমন, পারভেজ আহমদ, উত্তম সরকার, এম শামীম আহমদ, ডিজিয়োটা আইটি ফার্মের প্রধান তথ্য কর্মকর্তা ইমরানা আক্তার ইমা, জহির রায়হান, দৈনিক সিলেটের সময় বিশেষ প্রতিনিধি ইসলাম আলী, দৈনিক সবুজ সিলেটের ফটো সাংবাদিক নিজাম উদ্দিন টিপু, নিরাপদ চিকিৎসা চাই গোয়াইনঘাট উপজেলা শাখার সদস্য সচিব জসিম উদ্দিন প্রমুখ।

ভিডিও কনফারেন্সে দোয়া অংশগ্রহণ করেন দৈনিক সিলেটের সময়-এর প্রধান সম্পাদক জামাল উদ্দিন ও সহকারী সম্পাদক মকসুদ আহমদ, অস্ট্রোলিয়া প্রতিনিধি মো. নাঈমুল ইসলাম, ফ্রান্স প্রতিনিধি মো. নজরুল ইসলাম। অনুষ্ঠানটি পরিচালনা করেন বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নুরুল ইসলাম।

বক্তারা বলেন, আমরা আশা করছি গণমানুষের দুঃখ কষ্ট ও অধিকারের কথা দৈনিক সিলেটের সময় ও সিলেটের হালচাল তুলে ধরবে। আমরা বিশ্বাস করি নিজস্ব দায়িত্ব বোধ থেকেই কাজ করবেন এই টিমের সংবাদকর্মীরা। বক্তারা আরো বলেন, সমাজের সকল দুর্নীতি, সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে বলিষ্ঠ অবস্থান থাকবে এই সংবাদমাধ্যম গুলোর। আমরা চাই তারুণ্যের জন্য সুন্দর আগামী যে ভাবনা দৈনিক সিলেটের সময় ও সিলেটের হালচাল তৈরি করেছেন তা বাস্তবে যেন রূপ পায়। সেক্ষেত্রে আমাদের সার্বিক সহযোগিতা অব্যহত থাকবে। শুভ কামনা দৈনিক সিলেটের সময় ও সিলেটের হালচালের জন্য। আগামী দিনের পথচলা যেন সত্য ও ন্যায়ের পক্ষে হয়।

About sylhet24express

Check Also

এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের

নিউজ ডেস্ক: স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে নববধূকে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *