January 18, 2021 4:46 am
Breaking News
Home / আইন-আদালত / দক্ষিণ সুরমায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

দক্ষিণ সুরমায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

মো.আজির উদ্দিন/ইসমাঈল আলী টিপু ::সিলেট মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ সুরমা থানার ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) থানা প্রাঙ্গণে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) মো. শফিকুল ইসলাম।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ-অপরাধ) মো. এহসান চৌধুরী পিপিএম’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. সুহেল রেজা পিপিএম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (দক্ষিণ সুরমা থানা) মো. ইসমাইল হোসেন পিপিএম, দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা থানার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে বিগত মাসের ওপেন হাউজ ডে-তে উত্থাপিত প্রস্তাবনাসমূহ পর্যালোচনা করে তা সমাধান করা হয়েছে বলে জানানো হয়।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য উপস্থাপন করেন। অনেক জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা আলোচনা করেন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে উপস্থিত অতিরিক্ত পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।

এসময় তিনি বলেন, চুরি, ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজি বন্ধে পুলিশের কাজ অব্যাহত আছে। এই বিষয়ে তথ্য দিয়ে সকলে সহযোগিতা ও এগিয়ে আসার আহ্বান জানান। প্রতি মাসের ১২ তারিখে দক্ষিণ সুরমা থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে মর্মে তিনি ঘোষণা করেন।

About sylhet24express

Check Also

সিলেট জেলা আইনজীবী সমিতির যুগান্তকারী সিদ্ধান্ত সাধারণ সম্পাদক পদে ২ জনকেই বিজয়ী ঘোষনা,অভিনন্দন…

নূরুদ্দীন রাসেল ::সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত সিলেট জেলা আইনজীবী সমিতির ২০২১ সনের নির্বাচনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *