July 15, 2020 9:17 am
Home / Home / দক্ষিণ সুনামগঞ্জে করোনায় মৃত যুবলীগ নেতার দাফন করলো তাকওয়া ফাউন্ডেশন

দক্ষিণ সুনামগঞ্জে করোনায় মৃত যুবলীগ নেতার দাফন করলো তাকওয়া ফাউন্ডেশন

সুনামগঞ্জ জেলা প্রতিনিধি : সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের মারা যাওয়া মোঃ লালন মিয়া(৪৯) এর দাফন সম্পন্ন হয়েছে। উপজেলা প্রশাসনের অনুমতি নিয়ে এই দাফন কাজ পরিচালনা করেন তাকওয়া ফাউন্ডেশনের কর্মীরা

সোমবার(২২ জুন) রাত-১০.৪৫ ঘটিকার সময় পশ্চিম পাগলা ইউনিয়নের পাগলা পশ্চিমপাড়া গ্রামের কবরস্থানে লালন মিয়াকে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ জসিম উদ্দিন, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী।

আরো উপস্থিত ছিলেন, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মো. নুরুল হক,দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই ও পশ্চিম পাগলা ইউনিয়ন বিট অফিসার মো. আনোয়ার হোসেন, যুবলীগ নেতা মিজানুর রহমান মিজান প্রমুখ।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী জানান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তিকে যথাযথ ভাবে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে দাফন করা হয়েছে। পাশপাশি তাঁর পরিবারের লোকজনদেরকে সামাজিক দুরত্ব বজায় সহ স্বাস্থ্য বিধি মেনে জীবন যাপন করতে নির্দেশনা প্রদান করা হয়েছে।

About abu bakar

Check Also

ডা. সাবরিনার

ডা. সাবরিনার কললিস্টে ভিআইপিদের নম্বর

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা চৌধুরীর মোবাইল কললিস্ট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *