September 25, 2020 9:30 pm
Home / চট্টগ্রাম / ত্রাণ বণ্টন নিয়ে চেয়ারম্যান-মেম্বারদের সংঘর্ষ, আহত ১০
সংঘর্ষ

ত্রাণ বণ্টন নিয়ে চেয়ারম্যান-মেম্বারদের সংঘর্ষ, আহত ১০

সিলেট টুয়েন্টিফোর এক্সপ্রেস ডেস্ক : কুমিল্লার দেবিদ্বারে ত্রাণ বণ্টন নিয়ে ইউপি চেয়ারম্যান এবং সদস্য গ্রুপের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় এরশাদ মিয়া নামে এক ইউপি সদস্য, কামাল হোসেন, রাশেদুল হক, কাউছার মিয়া, মমিন মিয়াসহ উভয়ের পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

বুধবার দুপুরে উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া বাজারে এ ঘটনা ঘটেছে। এ সময় সংঘর্ষের ছবি তোলায় স্থানীয় সাংবাদিক এবং দেবিদ্বার প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক শাহীন আলমের ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাঙচুর করা হয়েছে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুস সালাম ভূঁইয়া ও একই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. এরশাদ মিয়ার মাঝে ত্রাণ সমবণ্টন নিয়ে পূর্ব বিরোধ চলে আসছিল। ওই বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার রাতে চেয়ারম্যান আবদুস সালাম গ্রুপের লোকজন ইউপি সদস্য মো. এরশাদকে জাফরগঞ্জ এলাকায় পিটিয়ে রক্তাক্ত করেন। এ ঘটনায় ইউপি সদস্য এরশাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করলে বুধবার দুপুরে উভয় গ্রুপের মাঝে ফের সংঘর্ষ হয়।

হামলায় আহত ইউপি সদস্য এরশাদ বলেন, ইউপি চেয়ারম্যান আবদুস ছালাম আমার ওয়ার্ডে যথাযথভাবে ত্রাণ বিতরণ করছেন না, অসহায় মানুষকে ত্রাণ থেকে বঞ্চিত করছে, বিষয়টি নিয়ে আমি প্রতিবাদ করায় চেয়ারম্যান তার লোকজন দিয়ে আমার ওপর হামলা করেছে। আমি থানায় অভিযোগ করায় পুনরায় আমার বড় ভাইসহ আমার লোকজনের ওপর হামলা করে ৫ জনকে গুরুতর আহত করেছে।

ইউপি চেয়ারম্যান আবদুস সালাম বলেন, হামলার ঘটনায় আমার কোনো লোকজন জড়িত ছিল না, মেম্বার গ্রুপের হামলায় আমার লোকজন আহত হয়েছে। বিষয়টি নিয়ে আমিও অভিযোগ দায়ের করব।

দেবিদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, চেয়ারম্যান এবং মেম্বার গ্রুপের সংঘর্ষের খবর পেয়ে আমি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সংঘর্ষের ঘটনায় দোষীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে।

 

 

সূত্র, যুগান্তর

About sylhet24express

Check Also

নগরীতে ২৫ জুয়ারি আটক

ডেস্ক নিউজ : সিলেট নগরীর ঘাসিটুলা মোকাম বাড়ি থেকে ২৫ জন জুয়াড়িকে দুটি সিএনজি,একটি মটরসাইকেলসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *