January 18, 2021 2:54 am
Breaking News
Home / Home / তুরস্ক-ইরান সীমান্তে সিলেটের যুবক নিখোঁজ

তুরস্ক-ইরান সীমান্তে সিলেটের যুবক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক : সিলেটের গোলাপগঞ্জের আব্দুল মুমিত (৩৩) নামের এক যুবক ৬মাস থেকে নিখোঁজ রয়েছেন। তিনি উপজেলার চন্দরপুরস্থ বানিগাজী গ্রামের মৃত আমির উদ্দিনের ছেলে। তুরস্কে যাওয়ার পথে ইরান-তুরস্ক সীমান্তে নিখোঁজ রয়েছেন তিনি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ। এদিকে তাকে ইরান-তুরস্ক সীমান্তে পাঠানো দালালরাও এখন ফোন ধরছে না।

জানা যায়, তুরস্কে যাওয়ার জন্য তিনি প্রথমে দুবাইয়ে পাড়ি জমান। এরপর তিনি পড়েন দালালের খপ্পরে। মধ্যপ্রাচ্যের দেশ তুরস্কে যাওয়ার জন্য দালালরা তাকে নিয়ে যায় ইরানে। ইরানের উরুমিয়া সীমান্তে যাওয়ার আগপর্যন্ত তিনি তার পরিবারের সঙ্গে নিয়মিত যোগাযোগ করলেও গত বছরের ২৯ জুন থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

নিখোঁজ আব্দুল মুমিতের ভাই ফ্রান্স প্রবাসী জুনেদ আহমদ জানান, সর্বশেষ ২৯ জুন আব্দুল মুমিতের সঙ্গে তার ফোনে কথা হয়। এ সময় আব্দুল মুমিত ইরানের উরুমিয়া সীমান্তে অবস্থান করছিলেন বলে জানিয়েছিলেন। পরের দিন তার তুরস্কে যাওয়ার কথা ছিল। কিন্তু এরপর থেকে আব্দুল মুমিতের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তার সঙ্গে ইরানে অবস্থানরত হবিগঞ্জের বাসিন্দা দালাল আব্দুল মালিক ও ওমানে অবস্থানরত গোলাপগঞ্জের ফুলসাইন্দ এলাকার দালাল জসিম উদ্দিন প্রথমে জানায়, আব্দুল মুমিতকে তুরস্ক পুলিশ আটক করে জেলে রেখেছে। সে মুক্তি পাওয়ার পর যোগাযোগ করবে। প্রথমে তারা ফোন রিসিভ করলেও এরপর থেকে আর কোনো ফোন রিসিভ করছে না।

About sylhet24express

Check Also

সিলেট জেলা আইনজীবী সমিতির যুগান্তকারী সিদ্ধান্ত সাধারণ সম্পাদক পদে ২ জনকেই বিজয়ী ঘোষনা,অভিনন্দন…

নূরুদ্দীন রাসেল ::সকল জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত সিলেট জেলা আইনজীবী সমিতির ২০২১ সনের নির্বাচনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *