September 30, 2020 11:57 pm
Home / Home / তিন মামলায় স্বামীসহ পাপিয়া ১৫ দিনের রিমান্ডে

তিন মামলায় স্বামীসহ পাপিয়া ১৫ দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : তিন মামলায় বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নুর পাপিয়া এবং তার স্বামী মফিজুর রহমানের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এছাড়া আরও দুই আসামির পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

আজ সোমবার বিকেলে ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান এ আদেশ দেন। মামলার অপর আসামিরা হলেন, তার স্বামী মফিজুর রহমান, মফিজুরের ব্যক্তিগত সহকারী সাব্বির খন্দকার ও পাপিয়ার ব্যক্তিগত সহকারী শেখ তায়্যিবা।

তাদের বিরুদ্ধে প্রতারণা, অবৈধ অর্থ পাচার, জাল টাকা সরবরাহ, মাদক ব্যবসা ও অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগ আনা হয়। মামলার ন্যায় বিচার ও সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামিদের রিমান্ডে নেওয়ার আবেদন করে রাষ্ট্রপক্ষ। অন্যদিকে আসামিদের রিমান্ডে নেওয়ার বিরোধিতা করেন আসামি পক্ষের আইনজীবীরা। শুনানি শেষে আদালত তাদের প্রত্যেককে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত শনিবার বেলা সাড়ে ১১টার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে নয়াদিল্লিতে যাওয়ার সময় বহির্গমন গেট থেকে মফিজুর ও সাব্বিরকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে রাজধানীর হোটেল ওয়েস্টিন থেকে পাপিয়া ও তায়্যিবাকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে তাদের কাছ থেকে জাল টাকা, অস্ত্র ও ডলারসহ প্রায় সাড়ে ৯ লাখ টাকা জব্দ করা হয়। গতকাল রবিবার রাজধানীর বিমান বন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা করে পুলিশ।

About sylhet24express

Check Also

উচ্চ আদালতে যাবেন মিন্নির বাবা

নিউজ ডেস্ক ::বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির মৃত্যুদণ্ডের রায়ের প্রতিক্রিয়ায় তার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *