September 29, 2020 2:36 am
Breaking News
Home / Home / তিনদিনের সফরে সিলেট আসছেন পররাষ্ট্রমন্ত্রী

তিনদিনের সফরে সিলেট আসছেন পররাষ্ট্রমন্ত্রী

নূরুদ্দীন রাসেল /মো. আজির উদ্দিন :: বিশ্বের মহামারি করোনা কিছুটা স্বাভাবিক হয়ে ধীরে ধীরে স্হিতিশীল হয়ে আসছে বাংলাদেশের প্রতিটি এলাকা। স্বাভাবিক হয়েছে মানুষের জীবনযাত্রা। গত চার মাসের অধিক সময় ধরে শারীরিক উপস্থিতিতে হয়নি রাষ্ট্রীয়, রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন অনুষ্ঠান-আয়োজন। তবে করোনার প্রকোপ কমতে শুরু করায় আবারও আয়োজিত হচ্ছে বিভিন্ন অনুষ্ঠান। তবে তা হচ্ছে সরকারি স্বাস্থ্যবিধি মেনে। ঠিক এভাবে স্বাস্থ্যবিধি মেনে সিলেটেও আগামী কয়েকদিন অনুষ্ঠিত হবে নানা অনুষ্ঠান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে. আব্দুল মোমেন এমপি।

জানা গেছে, আগামীকাল মঙ্গলবার (১৮ আগস্ট) বেলা ২টায় মন্ত্রী ঢাকাস্থ পররাষ্ট্রভবন থেকে সড়কপথে সিলেটের উদ্দেশ্যে রওয়ানা দেবেন। সন্ধ্যায় ৭টায় উপস্থিত হবেন সিলেট নগরীর হাফিজ কমপ্লেক্সে।

পরদিন বুধবার সকাল ১০টায় সিলেট জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি উদ্বোধন অনুষ্ঠানে তিনি উপস্থিত থাকবেন প্রধান অতিথি হিসেবে। বিকেল ৩টায় সিলেট সিটি করপোরেশনে ‘আগামীর সিলেট’ প্রকল্প সংক্রান্ত আলোচনাসভায় যোগ দেবেন মন্ত্রী। বিকেল ৫টায় হাফিজ কমপ্লেক্সে রয়েছে জাতীয় শোক দিবসের দোয়া মাহফিল, সেখানেও উপস্থিত থাকবেন ড. এ . কে. আব্দুল মোমেন।

এর পরদিন বৃহস্পতিবার পররাষ্ট্রমন্ত্রী সকাল ১০টায় সিলেটের রাতারগুল অর্গানিক এগ্রো টেকনোলজি পার্ক এবং রিসোর্টের উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেবেন প্রধান অতিথি হিসেবে। পরে বেলা ১১টায় সিলেট সদর উপজেলার বাইশটিলাস্থ জলাশয়ে মাছের পোনা অবমুক্তকরণ কার্যক্রমের উদ্বোধন করবেন মন্ত্রী। দুপুর ১২টায় সিলেট থেকে সড়ক পথে মৌলভীবাজারের উদ্দেশ্যে এবং সেখান থেকে বিকেলে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন মন্ত্রী।

সিলেটের এই প্রোগ্রামগুলো সহীহ সালামতে সমাপ্তি করার জন্য পররাষ্ট্রমন্ত্রী সকলের আন্তরিক দোয়া কামনা করেছেন।

About sylhet24express

Check Also

“নার্স মাতা”

২৮/০৯/২০২০ (দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিনে তাঁকে উৎস্বর্গে লেখা কবিতা) সুরাইয়া পারভীন লিলি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *