September 26, 2020 8:13 pm
Breaking News
Home / Home / তায়কোয়ান্ডোতে চ্যাম্পিয়ন সেনাবাহিনী

তায়কোয়ান্ডোতে চ্যাম্পিয়ন সেনাবাহিনী

নিউজ ডেস্ক :: পুরস্কার বিতরণীর মধ্য দিয়ে ওয়ালটন রেফ্রিজারেটর আন্তঃজেলা পুমসে তায়কোয়ান্ডো প্রতিযোগিতা-২০২০ এর সমাপনী অনুষ্ঠান শেষ হয়েছে।
যথাযথ সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশে করোনা পরবর্তী প্রথম এই প্রতিযোগিতায় সিনিয়র নারী ও পুরুষ উভয় বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ সেনাবাহিনী।

কিন্তু জুনিয়র পুরুষ ও মহিলা যৌথ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা। আর রানার্সআপ হয়েছে সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা। সিনিয়র পুরুষ বিভাগে বাংলাদেশ সেনাবাহিনী ৪টি সোনা ও ৫টি রুপাসহ ৯টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়েছে। রানার্সআপ বিজিবি ৩টি সোনা ও ৪টি রুপার সঙ্গে পেয়েছে ২টি ব্রোঞ্জ।

সিনিয়র নারী বিভাগে সেনাবাহিনী ৩টি সোনা ও ২টি রুপাসহ ৫টি পদক জিতে সেরা হয়েছে। দুটি সোনাজয়ী বাংলাদেশ আনসার রানার্সআপ। জুনিয়র যৌথ বিভাগে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ৬টি সোনা ১টি রুপা ও ৪টি ব্রোঞ্জসহ ১১টি পদক জিতে চ্যাম্পিয়ন হয়েছে। সিরাজগঞ্জ জেলা ৪টি সোনা ২টি ব্রোঞ্জসহ ৬টি পদক জিতে রানার্সআপ।

তিন দিনব্যাপী এই প্রতিযোগিতায় ৬টি ক্লাব ও ১৪ জেলার দুই শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছে। এবার এ প্রতিযোগিতায় ইভেন্ট ছিল একটি পুমসে প্রদর্শনী। ক্যাটাগরি ছিল ১২টি। অংশ নেওয়া জেলাগুলোর মধ্যে ছিল চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, সিলেট, গাজীপুর, কুমিল্লা, খাগড়ছড়ি, ব্রাহ্মণবাড়িয়া, সিরাজগঞ্জ, রাজশাহী, নাটোর, বগুড়া, নরসিংদী ও নারায়ণগঞ্জ।

প্রতিযোগিতার শেষদিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার।

About sylhet24express

Check Also

মারুফ-রুজিনা’র বিয়েতে স্বর্ণালী সাহিত্য পর্ষদ,সিলেট নেতৃবৃন্দের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার::সিলেট নগরীর শাহী ঈদগাহস্হ আমান উল্লাহ কনভেনশন সেন্টারে আজ ২৬ সেপ্টেম্বর শনিবার সমাজকর্মী মারুফ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *